শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

এজেএফবি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ট পরিচালক পলাশ মণি দাস

মোস্তাফিজুর রহমান উজ্জল :

এজেএফবি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ট পরিচালক পলাশ মণি দাস

মোস্তাফিজুর রহমান উজ্জল, বিশেষ প্রতিনিধি : আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি) এটিএন বাংলা-এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন পরিচালক পলাশ মণি দাস।

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২০২৪ এ শ্রেষ্ঠ পরিচালক হিসেবে ভূষিত হলেন পলাশ মণি দাস। আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি)-এর উদ্যোগে ২৬ মে ২০২৪ইং রবিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)’র এটিএন বাংলার অডিটোরিয়াম-এ এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অফ বাংলাদেশ (এজেএফবি) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা কাজী হায়াত উপস্থিত ছিলেন। এ সময় ড. মাহফুজুর রহমান নাট্যাঙ্গনে বিশেষ অবদানস্বরূপ পরিচালক পলাশ মণি দাসের হাতে শ্রেষ্ট পরিচালকের পুরস্কার তুলে দেন।

পলাশ মণি দাস বলেন, উপস্থিত সকলকে সশ্রদ্ধ সালাম ও অভিবাদন জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সম্মাননা দেয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য। সেই সাথে আমার অগণিত শুভাকাঙ্খিদের জানাই অবিরাম ভালোবাসা।

সম্মাননা প্রসঙ্গে তিনি আরও বলেন, সম্মাননা একজন মানুষের কাজের মূল্যায়নের সম্মানসূচক স্মারক। যা তাকে পরবর্তীতে আরও ভালো কাজ করতে উৎসাহিত করে এবং কাজের প্রতি দ্বায়বদ্ধতা বৃদ্ধি করে। আমি চেষ্টা করবো আপনাদের এবং দর্শকদের প্রত্যাশা পূরণে অবদান রাখতে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সফল রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এজেএফবি’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন মজুমদার, এজেএফবি’র সভাপতি ফারুক হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক চিত্রনায়ক নিরব-সহ আরো অনেকে।

অনুষ্ঠানে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আজীবন সম্মাননা লাভ করেন- নাট্য ও চলচ্চিত্র ব্যক্তিত্ব দিলারা জামান, সঙ্গীত ব্যক্তিত্ব ফেরদৌস ওয়াহিদ।

বিশেষ সম্মাননা পেলেন যারা- চলচ্চিত্র ব্যক্তিত্ব রোজিনা, শবনব পারভিন, অমিত হাসান, নিরব হোসেন, এলিনা শাম্মী, শিরিন শিলা ও সঙ্গীত শিল্পী বালাম।

আপনার মতামত দিন

Posted ৮:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com