শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সেন্সর ছাড়পত্র পেলেন কান্তানুরের চলচ্চিত্র “চরিত্র”

সেন্সর ছাড়পত্র পেলেন কান্তানুরের চলচ্চিত্র “চরিত্র”

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে মৌলিক গল্পের চলচ্চিত্র ‘চরিত্র’। সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য, প্রযোজনা ও পরিচালনা করেছেন মোঃ দ্বীন ইসলাম। গত ১৩ সেপ্টেম্বর সিনেমাটির সেন্সর ছাড়পত্রের সনদ দেয়া হয়।

এ ব্যাপারে ছবির নায়িকা কান্তানুর বলেন ,আমি প্রথমে ধন্যবাদ দিতে চাই এই ছবির প্রযোজক ও পরিচালক মোঃ দ্বীন ইসলাম ভাইয়াকে । যার কারনে আমি এমন একটি ছবিতে কাজ করার সুযোগ পেয়েছি । এটি আমাদের দেশীয় মৌলিক গল্পের চলচ্চিত্র। এই চলচ্চিত্রটিতে আবহমান গ্রামবাংলা ও সমাজের প্রতিচ্ছবি তুলে ধরা হয়েছে। ‘চরিত্র’ চলচ্চিত্রটি আগামী অক্টোবর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। আর আমার যারা ভক্ত রয়েছেন তারা অবশ্যই হলে গিয়ে আমাদের এই ছবিটি দেখবেন । আপনারা হলে গিয়ে ছবি দেখলেই আমাদের কষ্ট সার্থক হবে । আমার বিশ্বাস ছবিটি দেখে আপনারা নিরাশ হবেন না ।

‘চরিত্র’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন, ফরহাদ হোসেন, কান্তানুর, মিষ্টি মারিয়া, সমু চৌধুরী, ফারুক আহমেদ, মাহমুদুর রহমান মিঠু (বড়দা মিঠু), মাসুম আজিজ, আমির সিরাজী, গুলশানারা পপি, শম্পা নিজাম, এস,এম,বান্টিসহ আরও অনেকে। চলচ্চিত্রটির চিত্রধারণে ছিলেন শ্রাবণ চৌধুরী সুমন, এস এম রনি, সোহাগ ।

সিনেমাটিতে গানে কণ্ঠ দিয়েছেন ফজলুর রহমান বাবু, রিংকু ও চঞ্চল। এর সঙ্গীত পরিচালনা করেছেন চঞ্চল। আবহ সঙ্গীত আশরাফুল। শিল্প নির্দেশক হিসেবে ছিলেন আরিফুল ইসলাম।

আপনার মতামত দিন

Posted ১:৪৩ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com