বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

১৮ মে ছাদনাতলায় বসছেন মিষ্টি সিং!

মোস্তাফিজুর রহমান উজ্জল :

১৮ মে ছাদনাতলায় বসছেন মিষ্টি সিং!

মোস্তাফিজুর রহমান উজ্জল,বিশেষ প্রতিনিধি ; কলকাতার অভিনেত্রী মিষ্টি সিং ব্যক্তিগত জীবন প্রকাশ্যে নিয়ে আসা কখনও পছন্দ করেন না। মূলত এই কারণেই পেশাগত কাজের বাইরে কখন কার সঙ্গে কোথায় যাচ্ছেন, কী করছেন তা জানতে পারেনি তার ভক্ত – শুভাকাঙ্ক্ষীরা। সবার ‘আচল’ ধারাবাহিকের সেই ‘ভাদু’র কথা নিশ্চয়ই মনে আছে ? লম্বা চুলের মায়াবী মেয়ে মিষ্টি সিং অভিনয় করেছিলেন ভাদু’র চরিত্রে।

এরপর ‘আলতা ফড়িং’ এর অমৃতা চরিত্রে অভিনয় করে কয়েক বছরে বাংলা ধারাবাহিক নাটকে খ্যাতি লাভ করেন। তবে খ্যাতি পেলেও সবসময় ব্যক্তিজীবন আড়ালে রেখেছেন এই অভিনেত্রী। কিন্তু কয়েকদিন আগে জানান, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তাও আবার ১৪ বছর ধরে প্রেমের সম্পর্কে থাকা প্রেমিক রেমো দাসের সঙ্গে। গেলো বৃহস্পতিবার (১১ মে) প্রেমিকের বাদামি রঙের চোখের ছবি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেন মিষ্টি। জানান, প্রথম ওই চোখেরই প্রেমে পড়েন তিনি। তখন শুভাকাঙ্ক্ষীরা আবদার করেন, প্রেমিক রেমোর ছবি যেন প্রকাশ্যে আনেন তাদের প্রিয় অভিনেত্রী। ভক্তদের অবশ্য নিরাশ করেননি তিনি।

কলকাতার গণমাধ্যমের খবর, এবার প্রেমিক ও হবু স্বামীকে প্রকাশ্যে আনলেন মিষ্টি সিং। বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যা গড়াতেই হবু স্বামীর গালে চুমু আঁকলেন তিনি। হাতে গোলাপের তোড়া, রেমোকে জড়িয়ে ধরে থাকার সুন্দর ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘লজ্জায় লাল’। তবে ছবিতে তার থেকে বরং প্রেমিক রেমোকেই বেশি লাজুক দেখা গেছে।

জানা যায়, কিছুদিন আগেই মিষ্টি বলেছিলেন, ১৪ মে আমার গায়ে হলুদ, মেহেদি ও সংগীত। আসলে বন্ধুদের সঙ্গে মজা করার একটি উছিলা। বিয়ে আর রিসিপশন ১৮ মে একসঙ্গে হবে। অর্থাৎ দুই দিন বাদেই এই প্রেমিক জুটি ছাদনাতলায় বসছেন।

আপনার মতামত দিন

Posted ১:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ মে ২০২৩

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com