সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মেহেন্দিগঞ্জের চাঁদা না পেয়ে হামলার অভিযোগ নিজাম বাহিনীর বিরুদ্ধে

মেহেন্দিগঞ্জের চাঁদা না পেয়ে হামলার অভিযোগ নিজাম বাহিনীর বিরুদ্ধে

বিশেষ প্রতিনিধি // নেশা, মাদক ও ইভটিজিংকে শুন্যের কোঠায় নিয়ে আসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন নানান ধরনের পদক্ষেপ নিয়েছেন। তখন প্রধানমন্ত্রীর পদক্ষেপ কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এলাকায় সন্ত্রাস,নেশাদ্রব্য, চাঁদাবাজি, নারী নির্যাতন, নারী কেলেংকারী, চুরি, ধর্ষণ, ডাকাতি এবং লুটপাটের মতো কার্যক্রমের অভিযোগ রয়েছে মেহেন্দিগঞ্জের নিজাম বাহিনীর বিরুদ্ধে। অভিযোগ সূত্রে জানা যায় বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ০৬ নং বিদ্যানন্দনপুর ইউনিয়নের ০৮ নং চর খাজুরিয়া ওয়ার্ডের বাসিন্দা নিজাম ওরফে সন্ত্রাসী নিজাম।
গতকাল সকাল ৮.৩০ মিনিটের সময় চর খাজুরিয়া গ্রামের নুর ইসলাম শিকদার’র বাড়ির পাশে ইউনুছ হাওলাদার এর ছেলে জাকির হাওলাদারকে হামলা করেন।

সূত্রে আরো জানা যায়, অভিযুক্ত নিজাম বাহিনীর প্রধান নিজাম, জাকির হাওলাদার’র নিকট একাধিক বার চাঁদা চেয়ে আসছেন। কিন্তু ব্যাপারটি বিগত দিনে জাকির হাওলাদার এড়িয়ে গেলেও আজ সকালে যখন নিজাম জাকিরের কাছে পুনরায় চাঁদা দাবি করে, তখন জাকির কারন জানতে চাওয়ায় বাকবিতন্ডার সৃষ্টি হয়। এবং এক পর্যায়ে নিজাম জাকির’র উপর চড়াও হয়ে কিল ঘুসি দেওয়া শুরু করেন, এবং সাথে থাকা নিজাম’র সাঙ্গপাঙ্গরা মিলে জাকির হাওলাদার কে বিদেশি চার্জার লাইট ও লাঠিসোঁটা দিয়ে পালাক্রমে আঘাত করতে থাকেন। এক পর্যায়ে অজ্ঞান হয়ে যান জাকির, তাকে ফেলে রেখে চলে যান নিজাম বাহিনীর সদস্যরা এবং জাকির হাওলাদার’র সাথে থাকা vivo Y11 মোবাইল ফোন নিয়ে যায় বলে যানা জায়।

ভুক্তভোগী জাকির হাওলাদার বর্তমানে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন, তার সাথে আলাপকালে জানা যায়, নিজাম সহ তার সন্ত্রাসী বাহিনীর বাশার ফকিরের ছেলে লিটন ফকির, মৃত্যু খালেক ফকিরের ছেলে বাশার ফকির, মন্নান ঘরামীর ছেলে হৃদয় ঘরামী, হারুন মাঝীর ছেলে রিফাত, মৃত্যু গনি হাওলাদার’র ছেলে ছগির এবং হাবিব চৌকিদার’র ছেলে জুয়েল সহ অন্যান্যরা সকাল ৮ঃ৩০ সময় ব্যাপক মারধর করেন।

এ ব্যাপারে কথা বলার জন্য নিজাম কে ফোন করা হলে এই প্রতিবেদককে জানান, জাকির’র সাথে মারামারি হয়েছে কিন্তু গুরতর জখম হয়নি এবং ক্ষুদ্র বিষয় নিয়ে হাতাহাতি হয়েছে।

আপনার মতামত দিন

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com