মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালিয়ায় পূর্ব শত্রুতার জেরে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও লুটপাট

কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

কালিয়ায় পূর্ব শত্রুতার জেরে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও লুটপাট

ইলের নড়াগাতীতে পূর্ব শত্রুতার জেরে মৃত মুক্তিযোদ্ধা মোক্তার মোল্যার বাড়ীতে অতর্কিত হামলা, ভাংচুর ও লুটপাটের খবর পাওয়া গেছে। এ ঘটনায় মৃত মুক্তিযোদ্ধার ভাই হানেফ মোল্যাকে (৭০) কে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে আহত করেছে বলে ভুক্তভোগীরা জানান। ১৫ জুন (মঙ্গলবার) সকালে এ হামলার ঘটনা ঘটে। আহত হানেফ মোল্যা নড়াগাতী নীচেপাড়া গ্রামের মৃত রোকন মোল্যার ছেলে।

মুক্তিযোদ্ধার সন্তান নজরুল ইসলাম জানান, সকাল ৮টার দিকে আমাদের বাড়ীতে কোন পুরুষ মানুষ না থাকায় প্রতিপক্ষের গাছবাড়ীয়া গ্রামের আয়েবালী খাঁর ছেলে বোরহান খাঁ (৩২), নড়াগাতী নীচেপাড়া গ্রামের আয়নাল খানের ছেলে আরমান খান (৩২), সোহরাব মোল্যার ছেলে মুন্নু মোল্যা (৪৫) ও খায়রুল মোল্যা (৫০), খায়রুল মোল্যার ছেলে আজগর মোল্যা (২৫) সহ আরো অনেকে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়ীতে হামলা করে। এ সময় আমার চাচা বয়োবৃদ্ধ হানেফ মোল্যা ঠেকাইতে গেলে তাকে রামদা দিয়ে কুপিয়ে জখম করে এবং ঘরের দরজা-জানালা কুপিয়ে ভিতরের সমস্ত মালামাল ভাংচুরসহ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শি নজরুলের স্ত্রী সাংবাদিকদের বলেন, ওরা হঠাৎ করে এসইে আমার শশুর বাড়ীতে ভাংচুর ও লুটপাট করে, আমাকে মারধর করেছে এবং আমার ৫ মাস বয়সী শিশু সন্তানকে কোল থেকে কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিয়েছে। ঘরের যাবতীয় মালামাল ভেঙ্গে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এই সন্ত্রসীদের উপযুক্ত বিচার চাই।
এ বিষয়ে প্রতিপক্ষের নুরইসলাম মোল্যা ওরফে নুর মিয়া ভাংচুর ও হানেফ মোল্যাকে কুপিয়ে আহত করার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গাছবাড়ীয়া গ্রামের আয়েবালী খাঁর ছেলে বোরহান খাঁ ওদের বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় তাকে হানেফ মোল্যার লোকজন মারধর করে। অতঃপর বোরহান খাঁ তার দলীয় লোকজন নিয়ে তাদের বাড়ীতে হামলা করে।
এ বিষয়ে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোখসানা খাতুন বলেন, হামলার ঘটনা জানতে পেরে সরেজমিতে প্রদর্শন করা হয়েছে। এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত দিন

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | বুধবার, ১৬ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com