শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

তারাকান্দায় সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থী ইকবাল হত্যার খুনীদের সন্ধান মেলেনি এখনো

আর জে ইমন, তারাকান্দা ময়মনসিং

তারাকান্দায় সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থী ইকবাল হত্যার খুনীদের সন্ধান মেলেনি এখনো

আর.জে ইমনঃ তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দায় সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থী ইকবাল (২০) হত্যার ৯ দিন পেরিয়ে গেলেও এখনো খুনীদের কেউ ধরা পড়েনি । খুনীদের গ্রেফতার ও বিচারের দাবীতে আহাজারী বাড়ছে পরিবার ও স্বজনদের । ছেলে হারা পিতা-মাতা দাবি গ্রেফতার হোক খুনীরা বিচার হোক ইকবাল হত্যাকান্ডের । উল্লেখ্য (৩১-মে) সোমবার রাত আনুমানিক ১০ ঘটিকার সময় থেকে নিখোঁজ হয় ইকবাল । সারারাত ছেলে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখোঁজি করে পরদিন (১ই-জুন) ইকবালের পিতা তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন ।

পরে ছয় দিন পর অর্থাৎ (৫-ইজুন) ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামে নিহত ইকবালের বাড়ীর ২০০ মিটার দূরে হাউজি খেলার মাঠের পিছনে পরিত্যক্ত সেপটি ট্যাংকে থেকে ইকবালের মরদেহ উদ্ধার করে তারাকান্দা থানা পুলিশ । পরে ঐ দিন ময়নাতদন্ত শেষে পুলিশ তার পরিবারের লোকজনদের কাছে লাশ হস্তান্তর করে এবং রাত নয়টায় তাঁর নিজ বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।

কিন্তু মরদেহ উদ্ধারের পর (৯) নয় দিন পেরিয়ে গেলেও এখনো খুনিদের ধরতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী । স্বজনদের মধ্যে দিন দিন বাড়ছে উদ্বেগ-উৎকন্ঠা । এই ঘটনায় নিয়ে এলাকা বাসীর ক্ষোভ ও দাবি দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক । কলেজ পড়ুয়া ঐ শিক্ষার্থী, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের আব্দুর রউফের পুত্র । সে ময়মনসিংহ রুমডো পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ছিল ।

আপনার মতামত দিন

Posted ৬:৪৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com