শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

যেসব এলাকায় বর্তমানে করোনার প্রকট কম কিংবা স্বাস্থ্য মন্ত্রনালয়ের বিধি নিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ জুন: সিইসি একে এম নুরুল হুদা।

মাহামুদুল হাসান রনি জেলা প্রতিনিধি

যেসব এলাকায় বর্তমানে করোনার প্রকট কম কিংবা স্বাস্থ্য মন্ত্রনালয়ের বিধি নিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ জুন: সিইসি একে এম নুরুল হুদা।

মাদারীপুর যেসব এলাকায় বর্তমানে করোনার প্রকট কম কিংবা স্বাস্থ্য মন্ত্রনালয়ের বিধি নিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন( সিইসি) প্রধান নির্বাচন কমিশনার এ কে এম নুরুল হুদা। (১৩ জুন) রোববার সকালে মাদারীপুরে সার্কিট হাউস ও জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, গত ২১ এপ্রিল প্রথমধাপে ইউনিয়ন পর্যায়ে নির্বাচন হবার কথা থাকলেও করোনার জন্য তা পিছিয়ে ২১ জুন দিন ধার্য করে নির্বাচন কমিশন। ৩শ’ ৭১ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবার কথা থাকলেও করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় দুইশ’ ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হবে নির্বাচন। ইভিএমের মাধ্যমে ল²ীপুর-২ সংসদীয় আসনের উপনির্বাচন ও ১১টি পৌরসভার ভোট গ্রহণ করা হবে। এছাড়া দুইশ’টি ইউনিয়নের মধ্যে সীমিত সংখ্যক ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনুষ্ঠিত হচ্ছে এই ইলেকট্টিক পদ্ধতিতে ভোটগ্রহণ। নির্বাচনের আগে ও পরে যাতে কোন ধরনের সহিংসতা না হয় সেজন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে নির্দেশ দেয়ার কথাও জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কমিশনার মোস্তফা ফারুক, নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ফরহাদ আহম্মেদ খান, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামানসহ অনেকেই।

আপনার মতামত দিন

Posted ১২:২৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com