শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদীর আলোকবালিতে শান্তি-শৃঙ্খলা রক্ষা প্রতিষ্ঠায় নাগরিক ঐক্যতান সভা অনুষ্ঠিত

আবুল কাশেম, নরসিংদী থেকে ::

নরসিংদীর আলোকবালিতে শান্তি-শৃঙ্খলা রক্ষা প্রতিষ্ঠায় নাগরিক ঐক্যতান সভা অনুষ্ঠিত

আবুল কাশেম ( নরসিংদী থেকে): আর নয় টেটা যুদ্ধ, ঝগড়া নয় শান্তি চাই’,  এই স্লোগানে উদ্বুদ্ধ হয়ে নরসিংদীর প্রত‍্যন্ত চরাঞ্চল আলোকবালীতে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে।   শুক্রবার বিকেলে নরসিংদী সদর উপজেলার  চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের নেকজানপুর ঈদগা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।  আলোকবালী ইউনিয়ন বিএনপির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ আশরাফ হোসেন সরকার ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকবালী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন সরকার দিপু, আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুল্লাহ, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম সরকার, নরসিংদী সরকারী কলেজের সাবেক ভিপি মিঞা মোহাম্মদ মঞ্জু , সাংবাদিক আশিকুর রহমান।  নাগরিক সভায়  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াওসকল শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে নিজেদের আধিপত্যকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ আভ‍্যন্তরিন অন্তদ্বন্ধ চলছে। মাসখানেক আগে তা টেটা যুদ্ধে রূপ নেয়। ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ‍্যে আভ‍্যন্তরিন এই অন্তদ্বন্ধ নিরসনের জন‍্য নরসিংদী সদর ১ আসনের সাংসদ নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এর নির্দেশে আশরাফ হোসেন সরকার দু’জনকে একই মঞ্চে এনে দাঁড় করান এবং দ্বন্ধের অবসান ঘটিয়ে তাদের মধ‍্যে দীর্ঘদিনের সম্পর্ক জোড়া লাগান।

আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, আমরা আর অমিল থাকবো না, তৃতীয় পক্ষকে ও সুযোগ দিব না। আমরা শান্তির পক্ষে। আগামী ইউপি নির্বাচনে নেত্রী যার হাতে নৌকা তুলে দিবে  আমরা তা মেনে নিয়ে নৌকার জয় নিশ্চিত  করতে কাজ করে যাব।

আপনার মতামত দিন

Posted ১১:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com