রবিবার | ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদীতে মদ খাওয়ার টাকা না দেওয়ায় হামলা আহত ৪

নরসিংদী থেকে সংবাদ কর্মী হাজী জাহিদ::-

নরসিংদীতে মদ খাওয়ার টাকা না দেওয়ায় হামলা আহত ৪

মদ খাওয়ার জন্য টাকা না দেয়ায় নরসিংদী সদর উপজেলার হাজীপুরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। আজ বুধবার (৯ জুন) বিকেলে হাজীপুর ইউনিয়নের বউবাজার এলাকার লোকনাথ মন্দির সংলগ্ন স্থানে এই হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানিয়েছে, হাজীপুরের বউবাজার এলাকার সুজন দাসের (৩০) নেতৃত্বে এই হামলা হয়। সুজন একজন মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় পরিচিত। ঘটনার পর থেকে অভিযুক্ত সুজন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় আহতরা হলেন, হাজীপুরের বউবাজার এলাকার সজিব মিয়া (২২) ও তার বাবা মো. হারুন মিয়া (৫০), নয়ন মিয়া (২০) এবং হৃদয় দাস (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার (৯ জুন) বিকেলে অভিযুক্ত সুজন বউবাজার এলাকার লোকনাথ মন্দিরের সামনে আসে। সেখানে এসে সে সজিব ও হৃদয়ের কাছে মদ খাওয়ার জন্য টাকা দাবি করে। এ সময় টাকা দিতে অস্বীকৃতি জানালে সুজনের সাথে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুজন সেখান থেকে চলে গিয়ে কিছুক্ষণ পর আবার ২-৩ জনকে সাথে নিয়ে ফিরে এসে সজিবের পেটে ক্ষুর দিয়ে আঘাত করে। এতে তার পেট কেটে যায়। বাঁধা দিতে এগিয়ে এলে সজিবের বাবা হারুন মিয়াকেও আহত করা হয়। এ সময় তাদের ক্ষুরের আঘাতে নয়ন ও হৃদয় নামে আরও দুইজন আহত হয়। পরে সেখানে লোক জড়ো হলে হামলাকারী সুজন ও অন্যরা পালিয়ে যায়।

আহত চারজনের মধ্যে সজিব, হারুন মিয়া ও হৃদয়কে নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক মেহেদী হাসান জানান, বিবাদমান দুটি গ্রুপই হাজীপুর এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। এই হামলার ঘটনায় মোট ৪ জন আহত হয়েছেন। অভিযুক্ত সুজনকে আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

Posted ৪:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com