মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কিসমত খুলনা জামে মসজিদে দিনব্যাপী ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা থেকে সংবাদ কর্মী মোঃ শেখ শহীদুল্লাহ্ আল আজাদ::-

কিসমত খুলনা জামে মসজিদে দিনব্যাপী ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা জেলার রূপসা উপজেলায় ৩নং নৈহাটি ইউনিয়নের ৫নং ওয়ার্ড কিসমত এলাকায়, কিসমত খুলনা জামে মসজিদ মাদ্রাসার উদ্যোগে গতকাল ১০ই জুন বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দিনব্যাপী ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা কিসমত খুলনা জামে মসজিদ মাদ্রাসায় শিশু শিক্ষার্থী সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিশু শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী ইসালামী সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ দিকে দিনব্যাপী উক্ত ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ দিকে গতকাল ১০ই জুন বৃহস্পতিবার কিসমত খুলনা জামে মসজিদ মাদ্রাসায় দিনব্যাপী ইসলামী সাস্কৃতিক প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী সকল শিশু শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়, এ ছাড়া মাগরিবের নামাজের পর সকল প্রতিযোগিদের মাঝে অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। উক্ত পুরুস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কিসমত খুলনা জামে মসজিদের সন্মানিত সভাপতি মোঃ মোজাফফর হোসেন।
উক্ত পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কিসমত খুলনা মসজিদের সম্পাদক আলহাজ্ব মোঃ সরোয়ার হোসেন শেখ, এ সময় আরো উপস্থিত ছিলেন কিসমত খুলনা জামে মসজিদের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাসুদুর রহমান শেখ, কিসমত খুলনা জামে মসজিদের ইমাম ও খতিব ও মাদ্রাসার শিক্ষক” হাফেজ মোঃ ইমরান হোসেন” উক্ত মসজিদের মুয়াজ্জিন মোঃ রবিউল ইসলাম রবি, মোঃ সজিব সুজা, মোঃ রাজু আহমদ, ডাঃ মোঃ ছাব্বির হোসেন প্রমূখ।
উক্ত দিনব্যাপী ইসলামী সাস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপস্থাপনা করেন,
বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সদস্য খুলনা সাহিত্য সাংসদ”এর সদস্য এবং শেখ ছখিনা খয়বার শিল্পী গোষ্ঠী বেতার শ্রোতা সংঘের সভাপতিঃ সাংবাদিক শেখ শহীদুল্লাহ্ আল আজাদ। উক্ত ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয় অর্জন করেছেন” মোঃ সাকিব আল হাসান, মোঃ আসাদুল্লাহ সিয়ম সহ মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ।

আপনার মতামত দিন

Posted ৪:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, ১১ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com

ব্রেকিং নিউজ