শুক্রবার | ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

খুলনায় সড়ক দুর্ঘটনায় মেধাবী ছাত্রী শার্লীর মৃত্যু কানায় কানায় শোকের ছায়া

মোঃ শেখ শহীদুল্লাহ্ আল আজাদ. স্টাফ রিপোর্টারঃ

খুলনায় সড়ক দুর্ঘটনায় মেধাবী ছাত্রী শার্লীর মৃত্যু কানায় কানায় শোকের ছায়া

খুলনার জেলার লবনচরা থানা এলাকার খান জাহান আলী.(রূপসা সেতু) সংলগ্ন মহাসড়কে আজ ৪ই জুন শুক্রবার বেলা সাড়ে ১১টায় মটরসাইকেল দুর্ঘটনায় বাগেরহাট জেলা ফকিরহাট উপজেলার আট্টাকা গ্রামের মেধাবী ছাত্রী মেহেরুন্নেছা শার্লী (২১) মর্মান্তিক দূর্ঘটনার শিকার হয়ে ইন্তেকাল করেছেন.( ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। উক্ত দুর্ঘটনায় নিহত শার্লী ঢাকা তিতুমীর কলেজের মেধাবী ছাত্রী ছিলেন। বাগেরহাট জেলার
ফকিরহাটের আট্টাকা গ্রামের বাসিন্দা মৃত মহিউজ্জামান শান্ত’র কন্যা শার্লী, এ দিকে বাবার মৃত্যুর পর ঢাকা মিরপুরে চাচার বাসায় থেকে লেখাপড়া করতো শার্লী। করোনাকালে সে ফকিরহাট চলে আসে এবং ঈদের সময় সাতক্ষীরা সোনালী ব্যাংকে চাকরীরত চাচির কাছে বেড়াতে যায়। আজ শুক্রবার সকালে চাচার সাথে মটরসাইকেল যোগে ফেরার পথে খুলনার লবনচরা পৌঁছালে পার্শ্ব রাস্তা থেকে একটি সাইকেল হঠাৎ তাদের সামনে আসকে, উক্ত সাইকেল আরোহীকে বাঁচাতে মটরসাইকেল ব্রেক করলে পিছনে বসে থাকা শার্লী ছিটকে রাস্তার পাশের রেলিং এর উপর পড়লে তার মাথায় প্রচন্ড আঘাত লাগলে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলেন। উক্ত বিষয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন।
এ দিকে উক্ত দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুতে ফকিরহাট সহ বাগেরহাট জেলায় এলাকায় নেমে আসে শোকের ছায়া। শার্লী মেধাবী ও শান্তশিষ্ট হওয়ায় সকলের কাছে শার্লী প্রিয় ছিলো। প্রাণচঞ্চল্যে ভরা এমন একজন মেয়ের মৃত্যুতে তার গ্রামের বাড়ি আট্টাকাতে এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়েছে।
মেহেরুন্নেছা শার্লীর মরদেহ খুলনা মেডেকেল কলেজ হাসপাতালে রয়েছে। আইনী প্রক্রিয়া সম্পন্ন করে দ্রুত বাড়িতে নিয়ে আসা হবে বলে জানিয়েছেন দুর্ঘটনায় মৃত্যু শার্লীর পরিবার।

আপনার মতামত দিন

Posted ৬:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com