মঙ্গলবার | ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁপাইনবাবগঞ্জে কোয়ারেন্টান থেকে মুক্ত ভারত ফেরত ২৪ বাংলাদেশি

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে কোয়ারেন্টান থেকে মুক্ত ভারত ফেরত ২৪ বাংলাদেশি

চাপাঁইনবাবগঞ্জে করোনা কোয়ারেন্টাইন থেকে মুক্ত ভারত ফেরত বাংলাদেশী

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত ফেরত ২৪ বাংলাদেশি বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টান থেকে মুক্তি পেয়েছেন। বুধবার (০২ জুন) সন্ধ্যায় জেলার ৩টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টান সেন্টার থেকে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়। শিবগঞ্জ উপজেলা ডাকবাংলো, জেলা শহরের হোটেল আল নাহিদ ও ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কোয়ারেন্টান সেন্টার থেকে এই ২৪ জন মুক্ত হয়ে বাসায় ফিরেছেন। জেলায় প্রথম ভারত ফেরত প্রথম ২৪ জনকে কোয়ারান্টাইন সম্পন্ন করে ছাড়পত্র দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। হোটেল আল নাহিদে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী কোয়ারেন্টান থেকে ছাড়পত্র পাওয়া ব্যক্তিদের ফুল দিয়ে বিদায় জানান।

শিবগঞ্জ উপজেলা ডাকবাংলো থেকে ১৩, হোটেল আল নাহিদ থেকে ৮ ও ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল থেকে ৩ জন মিলে মোট ২৪ জনকে ছাড়পত্র দেয়া হয়। এর আগে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টানের ১৩ তম দিনে তাদের সকলের নমুনা সংগ্রহ করে নেগেটিভ আসলে এই সীধান্ত নেয়া হয়। ছাড়পত্র দেয়ার পর জেলা প্রশাসনের পক্ষ হতে পরিবহনের ব্যবস্থা করে তাদেরকে বাসায় পৌঁছে দেয়া হয়। কোয়ারেন্টান থেকে ছাড়পত্র পাওয়া ব্যক্তিরা রাজধানী ঢাকাসহ গাজীপুর, নাটোর, নওগাঁ, রাজশাহী, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা ছিলেন।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আসা সকল ভারত ফেরতদের বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারান্টাইনের ব্যবস্থা করা হয়েছে। ভারত ফেরতদের মধ্যে বুধবার সন্ধ্যায় ২৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এছাড়াও বাসায় পৌঁছাতে যানবাহনের ব্যবস্থা করেছে জেলা প্রশাসন।

প্রসঙ্গত, গতমাসের ২৩ তারিখ থেকে বুধবার (০২ জুন) পর্যন্ত সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ৮৮ জন ভারত ফেরত বাংলাদেশী দেশে ফিরেছে।

আপনার মতামত দিন

Posted ১২:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com