শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঠাকুরগাঁওয়ে এক কিশোরিকে ডেকে নির্যাতনের অভিযোগ

হাজি জাহিদ, স্ট্যাফ রিপোর্টার :

ঠাকুরগাঁওয়ে এক কিশোরিকে ডেকে নির্যাতনের অভিযোগ

হাজী জাহিদ, স্ট্যাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ে এক কিশোরিকে ডেকে নির্যাতনের অভিযোগ উঠেছে প্রেমিকা সাইফুল ইসলাম ও পরিবারের বিরুদ্ধে। আজ সোমবার সন্ধ্যায় জেলা শহরের টিকিয়িাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ওই কিশোরিকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর অভিযুক্ত সাইফুল ইসলাম ও তার দুলাভাই আলমগীর হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
নির্যাতিতার মা অভিযোগ করে বলেন, সাইফুল ইসলাম দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ ঘটনা জানা জানি হলে পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন জনের কাছে প্রস্তাব দেয়। পরে তার দুলাভাই আলমগীর হোসেন ৩১ মে মোবাইল ফোনে আমার মেয়েকে ডেকে নিয়ে আসে টিকিয়াপাড়া তার বাসায়।
এসময় পূর্ব পরিকল্পিতভাবে সাইফুল, আলমগীর হোসেনসহ তার পরিবারের সদস্যরা তার উপর পাশবিক নির্যাতন চালায়। পরে আমার মেয়ে অজ্ঞান হয়ে পরলে পুলিশের সহায়তায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি এর বিচার চাই। বিচার চেয়ে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হবে বলে জানায় স্বজনরা।
উল্লেখ্য, পঞ্চগড় জেলার আটোয়ারীতে নিউ পপুলার ক্লিনিকের মালিক সাইফুল ইসলামের তত্বাবধানে নার্স হিসেবে কর্মরত ছিলেন ওই কিশোরি। এর পর থেকে ক্লিনিকের মালিক বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সর্ম্পক গড়ে তোলে।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, বিষয়টি শোনার পর পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

Posted ১১:৫০ অপরাহ্ণ | সোমবার, ৩১ মে ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com