বুধবার | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥
জামালপুর জেলার ইসলামপুরে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। রবিবার (৩০মে) স্বাস্থ্যবিধি মেনে ধর্মকুড়া বাজার রোডে দলীয় কার্যালয়ে পৌর বিএনপি’র আহ্বায়ক রেজাউল করিম ঢালীর সভাপতিত্বে ঢাকা থেকে অনলাইনে ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ইসলামপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক এমপি আলহাজ সুলতান মাহমুদ বাবু।
উপজেলা বিএনপি’র সদস্য সচিব আলহাজ নুরল ইসলাম নবাবের সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন একজন ক্ষণজন্মমা নেতা। জাতির সংকটের মুহূর্তে সামনে এসে দাঁড়িয়েছিলেন এবং নেতৃত্ব দিয়েছেন। জিয়াউর রহমান এই দেশকে মুক্তিযুদ্ধের জন্য ঘোষণা করে বসে থাকেনি, তিনি রণাঙ্গনে সম্মুখ যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন। জাতির প্রয়োজনে দেশ পরিচালনা করে দেশকে সমৃদ্ধশালী করেছে। তিনি আরও বলেন, ১৯৭১ সালে জিয়াউর রহমান সমগ্র জাতিকে যুদ্ধের জন্য ঝাঁপিয়ে পড়তে বলেছিলেন এবং নিজে যুদ্ধ করেছিলেন। জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র উপহার দিয়ে জাতির মধ্যে নতুন আশার সঞ্চার করে একটি সমৃদ্ধ বাংলাদেশের জন্য নতুন বিপ্লব শুরু করেছিলেন। আজ জাতি তাঁকে গভীরভাবে স্মরণ করছে।
এ সময় উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান শাহীন,খোরশেদুজ্জামান লেবু, আঃ ওয়াহাব মাস্টার, হাসান কবীর মঞ্জিল, আজমদৌল্লাহ পাহলোয়ান, ডাঃ শাহীনুর ইসলাম, বাবলু সরদার, প্রিন্স আলম, প্রভাষক মজিবুর রহমান, মোঃ সরকার মেম্বার, পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, উপজেলা যুুবদলের আহ্বায়ক শেখ হেলাল, মাহফুদুজ্জামান লুলু, যুগ্ম আহ্বায়ক নুরু, যুবনেতা শহিদুল্লাহ লিটন, পৌর যুবদলের সভাপতি এনামুল করিম ডেভিড, যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম তারা, উপজেলা শ্রমিক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী সরকার, সহ সভাপতি বাবলু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বিপুল, পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক সোহেল রানা খোকন, সাবেক ছাত্রনেতা হাসমত, হাসান, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি সিয়ামসহ উপজেলা,পৌর ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আতœার মাগফেরাত কামনা করে দুআ করা হয়। দুআ পরিচালনা করেন পৌর ওলামা দলের সভাপতি কাজী আমিনুল ইসলাম। কর্মসূচীতে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেয়।।

আপনার মতামত দিন

Posted ১০:১৩ অপরাহ্ণ | রবিবার, ৩০ মে ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com