মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

আশুলিয়ায় যুবলীগ নেত্রীকে গুম করার হুমকি

মোঃইয়াসিন,সাভার:

আশুলিয়ায় যুবলীগ নেত্রীকে গুম করার হুমকি

সাভারের আশুলিয়ায় শাহনাজ পারভীন শোভা নামে এক যুবলীগ নেত্রীকে মারধর করা হয়েছে। তাকে মারধরের বিষয়ে বাড়াবাড়ি ও জানাজানি হলে হত্যার পর তার লাশ গুম করে ফেলা হবে বলেও হুমকি প্রদান করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী নিজেই।

শুক্রবার(২৮ মে) সকাল দশটায় ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ভাদাইল কাঠালতলা মোড় এলাকায় তিনি এ হামলা ও মারধরের শিকার হন। পরে অভিযুক্তদের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী যুবলীগ নেত্রী শোভা জানান, বুধবার (২৬ মে) সাইফুল শিকদার নামে এক লোক তাকে হত্যার হুমকি দিয়ে অবরুদ্ধ করে রেখেছিলো,এ অবস্থায় পুলিশের সহযোগিতা চাইলে আশুলিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে নিরাপত্তা প্রদান করে। এক দিন না পেরুতেই গত শুক্রবার (২৮ মে) তিনি মারধরের শিকার হোন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য সাদেক ভূঁইয়ার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তার। শুক্রবার সকালে শাহনাজ পারভীন শোভা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ভাদাইলের কাঠাল তলা মোড় এলাকায় পৌঁছামাত্রই সাদেক ভূঁইয়ার আত্মীয় সুরুজের নেতৃত্বে ইউপি সদস্যের অনুসারীরা বাজারের উদ্দেশ্যে যাওয়া শোভাকে মারধর করে। এ সময় সুরুজ তার হাতের কব্জিতে কামড় মারে এবং স্পর্শকাতর জায়গায় হাত দেয়। তার শ্লীলতাহানির সময় সহযোগিতা চেয়ে ডাক চিৎকার করলে তাকে ভয় ভীতি প্রদর্শন করে সুরুজ ও তার সহযোগীরা। এরপর আরো বাড়াবাড়ি করলে তাকে মেরে ফেলা হবে এবং তার লাশ গুম করার হুমকি প্রদান করে।

স্থানীয়রা জানান, ইউপি সদস্য সাদেক ভূঁইয়া ও সাইফুল শিকদারের হুমকি এবং শাহনাজ পারভীন শোভাকে মারধরের ঘটনায় স্থানীয় বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করেছে। প্রতিপক্ষরা প্রভাবশালী হওয়ায় ভয় ভীতির মধ্যে দিন কাটাচ্ছে যুবলীগ নেত্রী শাহানাজ পারভিন শোভা। এ বিষয়ে বড় ধরনের কোনো ঘটনা ঘটার আগেই স্থানীয়রা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এ ঘটনায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) ফকির মিলন অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি,তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় প্রতিপক্ষ দলের সবাইকে শান্ত থাকার কথা বলা হয়েছে বলেও জানান তিনি।

২৯/৫/২০২১

আপনার মতামত দিন

Posted ৬:৪৯ অপরাহ্ণ | শনিবার, ২৯ মে ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com