• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    শিবালয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধের পক্ষে মানববন্ধন

    নিজস্ব প্রতিবেদক | ৩০ নভেম্বর ২০২০ | ২:০৯ অপরাহ্ণ

    শিবালয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধের পক্ষে মানববন্ধন

    কমলা রঙে বিশ্ব নারী বাধার পথ দেবেই পাড়ি, এ প্রতিপাদ্য নিয়ে মানিকগঞ্জের শিবালয়ে  মহিলা বিষয়ক অধিদপ্তর শিবালয় শাখার  উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধের পক্ষে  মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলা চত্বরে এ মানববন্ধন অংশ গ্রহন করেন উপজেলা প্রশাসন,পুলিশ,শিক্ষকসহ প্রায়  দুইশতাধিক নানা শ্রেনী পেশার মানুষ।

    এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, শিবালয় উপজেলা চেয়ারম্যান মো. রেজাউর রহমান খান জানু, উপজেলা নির্বাহী অফিসার বিএম রুহুল আমীন রিমন, ওসি, ফিরোজ কবির, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তারসহ প্রমুখ।

    এসময় ইউনও রুহুল আমীন বলেন,  নারীদের প্রতি সহশীল  হতে হবে।  নারীরা যে কোন ধরনের নির্যাতনের শিকার হলে সবার পাশে দাঁড়াতে হবে। পাশাপাশি নারীদের কোন নির্যতনের ঘটনা থাকলে সাথে সাথে থানা পুলিশ ও প্রশাসনকে অবগতকরার আহবান জানান ।

     

    ওসি ফিরোজ কবির বলেন, শিবালয় উপজেলায় কোন প্রকার নারী নির্যাতন সহ্য করা হবে না। এবিষয়ে আমরা সার্বক্ষণিক সচেষ্ট রয়েছি। ধর্ষণ মামলার সবোর্চ্চ শাস্তি মৃত্যু দন্ড কথা উল্লেখ্য করে তিনি আরো বলেন, যে যত ক্ষমতাশালী হউক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। নারী নির্যাতন করলে তাকে আইনের আওতায় আনা হবে#

     

     

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ২:০৯ অপরাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement