শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঈশ্বরদীতে বাল্যবিবাহ নারী ধর্ষণ ও ফেসবুক অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ খায়রুল বাশার মিঠু, ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদীতে বাল্যবিবাহ নারী ধর্ষণ ও ফেসবুক অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে মাদক জাতকরন বাল্যবিবাহ নারী ধর্ষণ নারী নির্যাতন ইভটিজিং ও ফেসবুক অপরাধ অপব্যবহার সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সোমবার (২৩ নভেম্বর) আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেল, পাবনা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মোঃ নাসির উদ্দীন, অফিসার ইনচার্জ (ওসি) ঈশ্বরদী থানা, প্রভাষক মোঃ লুৎফর রহমান উপদেষ্টা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা, মোঃ আব্দুল মজিদ মালিথা, চেয়ারম্যান সলিমপুর ইউনিয়ন  পরিষদ, মোঃ মিজানুর রহমান সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন রাজশাহী বিভাগ রাজশাহী ।

 

সভাপতিত্ব করেন আলহাজ্ব আনোয়ার হক বিশ্বাস, সহ-সভাপতি আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।

সার্বিক তত্ত্বাবধানে মোহাম্মদ ইয়ারুল ইসলাম সমাজকল্যাণ সম্পাদক আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ঈশ্বরদী উপজেলা।

 

এসময়ে জনাব মোঃ ফিরোজ কবির অতিরিক্ত ,সুপার ,ঈশ্বরদীর সার্কেল পাবনা। তিনি বলেন মাদক কে না বলি নারী নির্যাতন ধর্ষণ  কে না বলি। আমরা আমাদের সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি,, তবে সাধারণ জনগণের সহযোগিতা আছে , আরও বলেন পুলিশ জনতা জনতাই পুলিশ । তাই সবাই একসাথে কাজ করে যেতে  হবে এবং ফেসবুকে অপব্যবহার সম্পর্কে অনেক কিছু বলেন এবং সবাইকে সচেতন করেন এবং মাদক থেকে দূরে থাকার কথা বলেন তিনি।

 

এসময় বাবলু মালিথা চেয়ারম্যান সলিমপুর ইউনিয়ন পরিষদ তিনি বলেন আপনাদের ছেলেদের প্রতি পিতা মাতার দায়িত্ব সঠিক ভাবে পালন করবেন ,,এবং দিনশেষে যে টাকা হাত খরচা জন্য দিবেন সেই টাকা কোথায় খরচ করল কোথাই সেটা জিজ্ঞাস এর  প্রয়োজন আছে। এবং মাদক থেকে দূরে থাকার জন্য আহবান করেন নারী নির্যাতন ও বাল্য বিবাহের নিষেধের কথা তিনি বলেন।

 

এছাড়াও আরো অনেকেই বক্তব্য দেন এবং নারী নির্যাতন বাল্যবিবাহ মাদকসেবীদের কড়া হুঁশিয়ারি দেন অথিতিরা এন্ড ঈশ্বরদী থানা পুলিশ। এ সময় আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রকিবুল হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম নিক্কন, সহ-দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান মিশন প্রমূখ।।

আপনার মতামত দিন

Posted ৪:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com