মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

পাবনা সুগার মিল বন্ধের চক্রান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

পাবনা সুগার মিল বন্ধের চক্রান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

ঈশ্বরদীর দাশুড়িয়াতে অবস্থিত পাবনা সুগার মিলসহ ৬টি চিনিকল বন্ধের চক্রান্তের প্রতিবাদে শনিবার ঈশ্বরদীস্থ পাবনা চিনিকল চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে বক্তরা বলেন, সরকারকে বিব্রত করার জন্য চিনিকল বন্ধের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। শেখ হাসিনা সরকারকে ভোটের মাধ্যমে পরাজিত করা সম্ভব না। তাই ষড়যন্ত্রকারীরা চিনিকল বন্ধ করে সরকারকে বিব্রত এবং সরকার উচ্ছেদের বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

লোকসানের অজুহাতে যদি চিনিকল বন্ধই করতে হয়, তাহলে দেশের ১৫টি চিনিকলই একযোগে বন্ধ করতে হবে বলে তারা দাবী করেছেন।

বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ও আখ চাষী ফেডারেশনে ডাকে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা এই সমাবেশে অংশগ্রহণ করেন। সভাপতিত্ব করেন আখচাষী ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি শাজাহান আলী বাদশা।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, সাবেক ভাইস চেয়ারম্যান বশির আহমেদ বকুল, জেলা পরিষদ সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, কৃষক নেতা মুরাদ মালিথা, সাংগাঠনিক সম্পাদক জহুরুল হক পুনো, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার, সলিমপুরের চেয়ারম্যান বাবলু মালিথা, পাবনা চিনিকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি সাজেদুল ইসলাম শাহিন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান উজ্জল, আখচাষী ফেডারেশনের নেতা ইদ্রিস মন্ডল, সাবেক ভিপি আসাদুর রহমান বিরু, যুবলীগ নেতা দোলন বিশ্বাস প্রমূখ। সমাবেশ সঞ্চালনা করেন শ্রমিক নেতা জাহিদুর রহমান জাহিদ।

আপনার মতামত দিন

Posted ৭:১৪ অপরাহ্ণ | শনিবার, ২১ নভেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com