সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ফুলবাড়ীতে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

ফুলবাড়ীতে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে আশ্রয়ন -২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য খাস জমির বন্দোবস্ত প্রদান পূর্বক গৃহ নিমাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপজেলার ১নং এলুয়ারী ইউনিয়নের গনিপুর হঠাৎপাড়া গ্রামে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ন-২ প্রকল্পের অধীন ‘ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেনীর ৫টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য খাসজমি বন্দোবস্ত প্রদান পূর্বক দুই কক্ষবিশিষ্ট গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে গৃহ নির্মান কাজের উদ্বোধন করেন, দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এম পি।

 

একই প্রকল্পের আওতায় ফুলবাড়ী উপজেলায় মোট ৭৫৫টি গৃহ নির্মাণ করা হবে বলে জানা গেছে। যার  প্রতিটি গৃহ নির্মান কাজে ব্যায় হবে এক লক্ষ ৭১ হাজার টাকা। সে অনুযায়ী ১নং এলুয়ারী ইউনিয়নে ১১৪ টি এর মধ্যে ৫টি গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হলো।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার প্রাপ্ত)সহকারি কমিশনার ভূমি কানিজ আফরোজ এর সভাপতিত্বে, উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামছুন্নাহার,এলুয়ারী ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম,এলুয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাফিউল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন

Posted ২:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৮ নভেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com