বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ফ্রান্সে মহানবী (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ঘিওরে মানববন্ধন

চায়না আলম,স্টাফ রিপোর্টার

ফ্রান্সে মহানবী (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ঘিওরে মানববন্ধন

ফ্রান্সে মহানবী (সা:) নিয়ে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে মানিকগঞ্জ ঘিওরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ওলামা পরিষদ। বৃহস্পতিবার দুপুরে বালিয়াখোড়া ও বানিয়াজুরি ইউনিয়নের ওলামা পরিষদের উদ্যোগে ঢাকা- আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসষ্ট্যান্ড এলাকায় এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়। মাওলানা নিজাম উদ্দিনের সভাপতিত্বেএসময় বক্তব্য রাখেন জেলা ওলামা দল সাবেক সাধারন সম্পাদক মাওলানা হাবিবুল্লাহ নোমানী,উপজেলা ওলামা পরিষদ সদস্য মাওলানা রুহুল আমীন,ওলামা পরিষদ সদস্য মাওলানা দেলোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা ফ্রান্স সরকারের সহযোগিতায় বাকস্বাধীনতার নামে বহুল সমালোচিত ম্যাগাজিন শার্লিএবদো কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রচার করায় ফ্রান্সকে বয়কটসহ কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহবান জানান । বাংলাদেশে অবস্থিত ফ্রান্সের দূতাবাস দ্রুত সরিয়ে নেওয়ার দাবি জানান তারা।এছাড়া ফ্রান্সের তৈরি সকল ধরনের পণ্য বর্জনের ঘোষনা দেন।

মুসল্লীরা ঢাকা-আরিচা মহাসড়কের বাসষ্ট্যান্ড এলাকায় বিক্ষোভ প্রদর্শন করলে এসময় মহাসড়কে যানজট সৃষ্টি না হয় কিংবা কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে লক্ষ্যে ঘিওর থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলমের নেতৃত্বে সুষ্ঠু-স্বাভাবিকভাবে মুসল্লীরা বিক্ষোভ ও মানববন্ধন প্রদর্শন করেন।

 

আপনার মতামত দিন

Posted ৫:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com