• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২

    চায়না আলম, স্টাফ রিপোর্টার | ০৬ অক্টোবর ২০২০ | ৪:৫৪ অপরাহ্ণ

    ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২

    মানিকগঞ্জ ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুজন। রবিবার বিকেলে সিংজুরি ইউনিয়নের চরমাইজখাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহতদেরকে গুরুত্বর অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে ঘিওর থানা পুলিশ স্থান পরিদর্শন করেন।

    পুলিশ ও স্থানীয়রা জানান, চরমাইজখাড়া এলাকার মোঃ আব্দুল জলিল (৩৫) গংদের সঙ্গে একই এলাকার মোঃ নজরুল ইসলাম (৫০) গংদের একটি জমি নিয়ে বিরোধ চলছিল। রবিবার বিকেলে আপোষ মিমাংসার চেষ্টায় দু,পক্ষ থেকে সার্ভেয়ারসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন। সালিষ শেষে জমি মাপজোক করার এক পর্যায়ে পূর্ব পরিকল্পিত মোঃ নজরুল ইসলাম গংরা বেআইনি ধাড়ালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আব্দুল জলিল গংদের উপর হামলা চালায়।নজরুল ইসলামের হাতে থাকা চাপাতী দিয়ে আব্দুল জলিল ও ছায়েদ আলীকে এলোপাতাড়ি কুপাতে থাকেন। এতে গুরুত্ব আহত হন আব্দুল জলিল ও ছায়েদ আলী। স্থানীয় লোকজন তাদের উদ্বার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ঘিওর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছালাম বলেন, এ ঘটনায় আব্দুল জলিল বাদী হয়ে ঘিওর থানায় একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে ঘিওর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মহব্বত খান বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দু’জন আহত হয়েছে।

     

     

     

     

     

     

     

     

     

     

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৪:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement