শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয়ে অজ্ঞান পাটির ৫ সদস্য গ্রেফতার

শিবালয় ( মানিকগঞ্জ) প্রতিনিধি

শিবালয়ে অজ্ঞান পাটির ৫ সদস্য গ্রেফতার

মানিকগঞ্জের শিবালয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।গতকাল সোমবার দুপুরে আটকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন,পার্শ্ববর্তী উপজেলার ঘিওর উপজেলার তেরশ্রী গ্রামের  আব্দুল আজিজ চৌধুরীর ছেলে  মো. রাজ্জাক চৌধুরী(৩৫) ও তার ভাই ফারুক চৌধুরী (৪০), রাজবাড়ী সদর এলাকার আলাদীপুর এলাকার  মৃত হয়রত মিয়ার  ছেলে সাগর মিয়া(৪২) ,টাঙ্গাইলের নাগরপুর উপজেরার আটিয়া উলাইল গ্রামের মৃত মোশারোফ হোসেনের ছেলে আনিসুর রহমান(২৭)এবং পটুয়াখালীর দুমকি উপজেলার শহিদুল ইসলাম।

এরা দীর্ঘ দিন ধরে ঢাকা-আরিচা মহাসড়কে বিভিন্ন যানবাহনে উঠে যাত্রীদেরকে চেতনানাশক ঔষধ খাইয়ে তাদের সর্বস্ব লুটে নিত। সাম্প্রতিক আতোয়ার নামের  এক ব্যক্তির কাছ থেকে আড়াই লক্ষ টাকা লুটে নেয়। পরে  তার  অভিযোগে  ও্ই চক্রের ৫ সদস্যকে  আটক করে পুলিশ।

মামলা ও পুলিশ সুত্রে জানা গেছে, গত মাসের ১৪ তারিখে আতোয়ার নামের এক ব্যক্তি আড়াই লক্ষ টাকা নিয়ে উপজেলার বরংগাই বাসস্ট্যান্ড থেকে তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান মানিকগঞ্জে সদরে  লাক্সারী পরিবহনে  যাচ্ছিল। এসময় ওই চক্রের একজন হকার সেজে ব্যাথার ওষধ  পানি দিয়ে খাইয়ে দেয়। পরে সে অচেতন হয়ে পরলে  সাথে থাকা সকল টাকা নিয়ে অজ্ঞান পার্টির পাঁচ সদস্য সটকে পরে। এ ঘটনায় বিষয়টি  দুই দিন পরে শিবালয় থানায় আতোয়ার রহমান বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শিবালয় থানার তদন্ত ওসি আশিষ কুমার স্যানাল ও এসআই রুবেলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার সারা দিন উপজেরার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে অজ্ঞান পাটির ওই পাঁচ সদস্যকে গ্রেফতার করে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. ফিরোজ কবির কালের  অজ্ঞান পার্টির ওই চক্রটি দীর্ঘ দিন ধরে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন যানবাহনের যাত্রীদের হয়রানি করত। আমি বিষয়টি অবগত হবার পর চক্রটির ধরা জন্য অভিযান পরিচালনা করা নির্দেশ দেই। অবশেষে রবিবার তাদের গ্রেফতার করতে সক্ষম হই। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আর আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।#

 

 

 

 

আপনার মতামত দিন

Posted ৭:২০ অপরাহ্ণ | সোমবার, ০৫ অক্টোবর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com