বৃহস্পতিবার | ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মানিকগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। (বুধবার) জেলার প্রেসক্লাব প্রাঙ্গনে, মানিকগঞ্জ প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি জেলা শাখা এই কর্মসূচী যৌথভাবে আয়োজন করে। হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী উঠেছে মানববন্ধন থেকে।

 

মানববন্ধনে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তীসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এছাড়া আরও বক্তব্য রাখেন হামলার শিকার মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীল আলম বিশ্বাস, প্রথম আলোর প্রতিনিধি আব্দুল মোমিন, বাংলাভিশন ও সময় টিভির প্রতিনিধিসহ আরও অনেকে।

 

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকদের ওপর হামলাকারীরা এলাকার চিহিৃত সন্ত্রাসী ও মাদকব্যবসায়ী। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ। এইসব চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচীর হুঁশিয়ারিও দেন।

 

উল্লেখ্য, গত রবিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ঘিওরে পয়লা ইউনিয়নের বড়কুষ্টিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশপ্রহরী মো: জাফরকে বহিষ্কার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

সেসময় সেই নৈশপ্রহরী মো: জাফর, পয়লা ইউনিয়নের বহিষ্কৃত সাধারণ সম্পাদক রেজা এবং আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস মন্ডল সাংবাদিকদের ওপর হামলা করে। এ ছাড়া ক্যামেরা ছিনিয়ে নেয়ারও চেষ্টা করে।

 

হামলার শিকার সংবাদকর্মীদের পক্ষে জাহাঙ্গীর আলম বিশ্বাস বাদী হয়ে রেজা মন্ডল. আব্দুল কুদ্দুস ও মোঃ জাফরের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে ঘিওর থানায় মামলা করেন।

আপনার মতামত দিন

Posted ৬:৪৬ অপরাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com