শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সালথায় আলেম ও ঈমামদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথায় আলেম ও ঈমামদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল এবং করোনা প্রতিরোধে ফরিদপুরের সালথায় আলেম ও মসজিদের ইমামদের সাথে জেলা প্রশাসক অতুল সরকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ সেপ্টেম্বার) সকাল ১০ টায় সালথা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে এ মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও (নগরকান্দা-সালথা) সার্কেল এফ.এম মহিউদ্দিন, বাহিরদিয়া মাদ্রসার অধ্যক্ষ মাওলানা আকরাম আলী, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক শেখ আকরামুল হক, পুরুরা মাদ্রসার সহকারী মোহ্তামিম মাওলানা নিজাম উদ্দীন, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর রিফাত রিয়াজ প্রমূখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক অতুল সরকার বলেন, পৃথিবীতে যাহা কিছু ঘটে আল্লাহুর নির্দেশেই ঘটে। মাননীয় প্রধানমন্ত্রী দেশের আলেম-ওলামা ও মসজিদের ইমামদের প্রতি পাঁচ ওয়াক্ত নামাজের পর করোনা থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করার আহব্বান জানিয়েছেন। সৃষ্টিকর্তার রহমতে বাংলাদেশে ব্যাপক হারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। তাই সকলে দয়া করে করোনা থেকে রক্ষার্থে বাড়ির বাইরে গেলে মাস্ক ব্যবহার করার জন্য এলকাবাসীকে সচেতন করবেন। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতায় পুলিশের মাধ্যমে মাদক কারবারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

আপনার মতামত দিন

Posted ৩:৪০ অপরাহ্ণ | শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com