• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফেক আইডিতে কটূক্তি ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান

    আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি | ২২ সেপ্টেম্বর ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

    ফেক আইডিতে কটূক্তি ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান

    হেফাজত ইসলামের প্রায়ত আমির, চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা আহম্মদ শফিকে নিয়ে ফেক ফেইসবুক আইডি দিয়ে কটূক্তি করায় বিপাকে পড়েছেন ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম। পরে তিনি বিশ্বের সকল মুসলমান সহ গোটা জাতির কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

    মঙ্গলবার সকাল ১১ টায় বল্লভদি ইউনিয়ন পরিষদের কার্যালয়ে প্রকাশে সাংবাদিকদের মাধ্যমে জাতির কাছে ক্ষমা প্রার্থনা করেন।  বল্লভদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, কে বা কাহারা আমার নাম ও ছবি ব্যবহার করে ফেক ফেইসবুক আইডি দিয়ে দেশের সুনামধন্য একজন আলেমেদিন প্রায়ত হেফাজত ইসলামের আমির মাওলানা আহমদ শফি সাহেবকে নিয়ে কটুক্তি করেছে। এর আমি কিছুই জানি না। তারপরও যেহেতু আমার নাম ও ছবি ব্যবহার হয়েছে সেজন্য দায়ভার আমার উপরেই পড়ে। তাই আমি দেশের ওলামেকেরাম ও সকল মুসলমান ভাইদের কাছে ক্ষমা চাচ্ছি আমি ভবিষ্যতে কোন দিন এ ধরনের পোষ্ট করবো না। আর আমি খুজে বের করার চেষ্টা করছি কে বা কাহারা আমার নামও ছবি ব্যবহার করে আমাকে সমাজের কাছে হেওপতিপন্ন করছে।

     

    ক্ষমা প্রার্থনার সময় উপস্থিত ছিলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি হাকিম মাতুব্বর, সাহজাহান ফকির, ইউপি সদস্য মোশারফ হোসেন, লিটন মোল্যা, সাংবাদিক আবু নাছের হুসাইন, সাংবাদিক মনির মোল্যা, এফ এম আজিজুর রহমান (আজিজ), আরিফুল ইসলাম প্রমূখ।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৯:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement