মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘিওরে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার,ধর্ষকসহ ৪ জন গ্রেফতার

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ঘিওরে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের শিকার,ধর্ষকসহ ৪ জন গ্রেফতার

মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক রাজিব রবিদাস(১৯)সহ আরো তিন সহযোগীকে  গ্রেফতার করেছে  থানা পুলিশ। উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাধা এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে ৪ জনকে আসামী করে ঘিওর থানায় মামলা দায়ের করেন। ধর্ষক রাজিব উপজেলার নিন্দাপাড়া আবাসন এলাকার আবু রবিদাসের ছেলে। এঘটনায় অপর আটককৃত তিনজন হল,মো. তামেশ খান(৭৫),আবু রবিদাস(৪৫), জুৎস্না রানী দাস(৩৬)।

 

মামলা সুত্রে জানা গেছে,গত বুধবার  ভুক্তভোগীর বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় প্রতিবেশি রাজিবের বাড়িতে পানি আনতে যায় । এসময় সুযোগে ওই ছাত্রীকে একা পেয়ে জোর পূর্বক ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে রাজিব। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকের বাবা-মা তামেশ খানের সহযোগিতায়  ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। বিষয়টি থানা পুলিশ অবগত হয়ে গত সোমবার  ওই ছাত্রীর বাড়িতে  গিয়ে জিজ্ঞাসাবাদ করলে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার ধর্ষণের অভিযোগ তোলেন। ওই রাতেই মেয়ের মা থানায় বাদী হয়ে মামলা করলে ধর্ষকসহ চার জনকে গ্রেফতার করে থানা পুলিশ ।

 

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় মামলা করলে ধর্ষকসহ চার জনকে গ্রেফতার করে কোটে প্রেরণ করা হয়েছে।

আর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরিক্ষা করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিয়োগে ধামাচাপা দেয়ার অভিযোগে সহযোগি আসামী হিসেবে ধর্ষকের বাবা-মা ও মাতব্বরকে আসামী করে মামলার বাদী।#

আপনার মতামত দিন

Posted ৪:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com