শনিবার | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয়ে ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষকসহ মেম্বার গ্রেফতার

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ :

শিবালয়ে  ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষকসহ মেম্বার গ্রেফতার

মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেনীর (১১)  এক ছাত্র কে ধর্ষণের দায়ে  ধর্ষক আব্দুল জব্বার (৫০) কে আটক করেছে পুলিশ। শনিবার সকাল নয়টার দিকে উপজেলার মহাদেপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে আজ রবিার ভোর রাতে অভিযান চালিয়ে ধর্ষকে আটক করে থানা পুলিশ। এ ঘটনা ধামাচাপা দেওয়ার অভিয়োগে স্থানীয় দেলোয়ার মেম্বারকে গ্রেফতার করা হয়েছে।  ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক  জব্বার ওই এলাকার  মো. আলীর ছেলে।

ভুক্তভোগীর চাচা পরান ডালী জনান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মাসহ বাড়ির সবাই মাঠে পাট খড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববতর্ী হালিমের পরিত্যাক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির আতৎচিকারে আশে-পাশে লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তরিঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়।

 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  মো. পিরোজ কবির জানান,খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে  ভোর রাতে ধর্ষক ও সহযোগি মেম্বারকে আটক করা হয়। প্রাথমিক ভাবে ধর্ষণের ঘটনা স্বীকার করেন।  পরে মেয়েটি মা থানায় বাদী হয়ে ওই দুই জনের নামে নারী ও শিশু নির্যাতন মালমাল করলে তাদের আজ দুপুরে  জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতে পাঠানো হযেছে।#

 

আপনার মতামত দিন

Posted ৫:২১ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com

ব্রেকিং নিউজ