মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শিবালয়ে পল্লী চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ:

শিবালয়ে পল্লী চিকিৎসকের রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জের শিবালয়ে সুনীল বিশ্বাস(৬৫) নামের এক পল্লী চিকিৎসকের রহস্যজনক মৃত্যু হয়েছে।  গতকাল বুধবার সকালে  উপজেলার দক্ষিণ তেওতা এলাকায় তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ।  এঘটনায়  সুনীল বিশ্বাসের প্রতিবেশী কিরণ সরকারের পরিবারে চারজন  সদস্যেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সে ওই এলাকার মৃত জগেন্দ বিশ্বাসের ছেলে এবং পেশায় একজন পল্লী চিকিৎসক ছিলেন।

 

এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে সুনীল বিশ্বাস জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশী কিরণ সরকারে সাথে বিরোধে জড়িয়ে পরে। গত দুই দিন আগে এ নিয়ে দুই পরিবারের মাঝে মারামারির ঘটনা ঘটে। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় চেয়ারম্যান  থানা পুলিশের সহায়তা নিয়ে সমাধানের কথা ছিল। বুধবার সকালে এক প্রতিবেশী সুনীলকে খোঁজ করতে যায়। এসময় তার কোন সারা শব্দ না পেয়ে ঘরে মধ্যে উকিঁ দিয়ে দেখে নিঃশব্দে শুয়ে আছে  সে। বিষয়টি চেয়ারম্যানের মাধ্যেমে থানায় অবগত করে এলাকাবসি। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের  জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

 

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে তার মৃত্যুর আসল রহস্য।  এ ঘটনায় প্রতিবেশি কিরণ সরকারসহ তার পরিবারের চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এখন পর্য়ন্ত পরিবারের পক্ষ থেকে কেউ  মামলা দায়ের করেনি।#

 

 

আপনার মতামত দিন

Posted ৭:২৫ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com