• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঘিওরে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকারের অভিযানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

    অনলাইন ডেস্ক | ২৫ আগস্ট ২০২০ | ৫:৫৪ পূর্বাহ্ণ

    ঘিওরে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকারের অভিযানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

    মানিকগঞ্জের ঘিওরে সাতটি প্রতিষ্ঠান ও একটি তেল মিল মালিককে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন ও জেলা ভোক্তা অধিকার অধিদপ্তর।

    সোমবার (২৪ আগস্ট) জেলা প্রশাসক মানিকগঞ্জ এস এম ফেরদৌস এর নির্দেশনায় উপজেলা প্রশাসন ঘিওর এর মোবাইল কোর্ট ও ভোক্তা অধিকার মানিকগঞ্জ জেলার অভিযান পরিচালিত হয়।

    উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী তেরশ্রী পঞ্চরাস্তার মোড় ও ঘিওর বাজারের চারটি প্রতিষ্ঠান কে ২০ হাজার টাকা এবং স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় ঘিওর বাজারে একটি তেলের মিল মালিককে ১০ হাজার টাকা জরিমানা আরোপ করেন। একইসাথে ভোক্তা অধিকার বিরোধী কার্য পরিচালনা করায় ভোক্তা অধিকার মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল তিনটি প্রতিষ্ঠান কে ৫ হাজার টাকা জরিমানা আরোপ করেন।  অস্বাস্থ্যকর পরিবেশ, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদোত্তীর্ণ খাদ্য পণ্য, ঔষধ ও  ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয় করার অপরাধে প্রতিষ্ঠান সমূহ কে জরিমানা আরোপ করা হয়। মুল্যতালিকা প্রদর্শন করতে ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করতে সতর্ক করা হয়েছে বেশ কিছু প্রতিষ্ঠানকে। অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর  ও মানিকগঞ্জের আনসার ব্যাটালিয়ান।

     

     

     

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement