বুধবার | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মা-মেয়েকে নির্যাতনকারী তিনজন গ্রেফতার, মা ও দুই মেয়ের জামিন

মা-মেয়েকে নির্যাতনকারী তিনজন গ্রেফতার, মা ও দুই মেয়ের জামিন

মা-মেয়েকে নির্যাতনকারী তিনজন গ্রেফতার, মা ও দুই মেয়ের জামিন

 

 

কক্সবাজারের চকরিয়ায় মা-মেয়েকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, গরু চুরি মামলার বাদী পহরচাঁদা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মাহমুদুল হকের ছেলে নজরুল ইসলাম, নির্যাতনকারী চেয়ারম্যানের সহযোগী ইমরান হোসেনের ছেলে জসিম মিয়া ও জিয়াউল হকের ছেলে নাসির উদ্দিন।

 

অপরদিকে ওই ঘটনায় গ্রেফতার পাঁচজনের মধ্যে মা ও দুই মেয়েসহ তিনজনের জামিন দিয়েছে আদালত। সোমবার সকালে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেব এই জামিন দেন।

 

চকরিয়া আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার সন্ধ্যায় ঘটনাটি তুলে ধরে চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেবের আদালতে আসামিদের জামিনের জন্য প্রার্থনা করেন অ্যাডভোকেট ইলিয়াছ আরিফের নেতৃত্বে একদল আইনজীবী।

 

এ সময় আদালতের বিচারক রাজিব কুমার দেব আসামিদের আদালতে উপস্থিত করার জন্য নির্দেশ দেন। পরে পুলিশ সোমবার সকালে মা পারভীন আক্তার, মেয়ে রোজিনা আক্তার ও মেয়ে সেলিনা আক্তারকে আদালতে উপস্থিত করেন। এ সময় আদালত মা-মেয়েসহ তিনজনকে জামিন দেন। অন্য দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন।

 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সম্পৃক্ততা পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আপনার মতামত দিন

Posted ৯:৫৮ অপরাহ্ণ | সোমবার, ২৪ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com