শনিবার | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সালথায় গ্রাম্য দু-দলের সংঘর্ষে আহত ৩০- বসতবাড়ি ভাংচুর ও লুটপাট

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথায় গ্রাম্য দু-দলের সংঘর্ষে আহত ৩০- বসতবাড়ি ভাংচুর ও লুটপাট

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রাম্য দুদলের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত্য ৩০জন আহত হয়েছে। এসময় কমপক্ষে ২০ টি বসতঘর ভাংচুর ও গরু- ছাগল পাট পিঁয়াজসহ বসতঘরের মালামাল লুট করেছে সংঘর্ষকারীরা। শনিবার দুপুরে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে এঘটনা ঘটে। পুুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গ্রাম্য দলপক্ষ নিয়ে উপজেলার ভ্ওায়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে কয়েকদিন ধরে উত্তেজনা চলছিলো। এরই সুত্রধরে শনিবার দুপুর ১১টার দিকে ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব মাতুব্বারের সমর্থকদের সাথে আওয়ামীলীগ সমর্থীত ও সাবেক উপজেলা চেয়ারম্যান ওহিদুজ্জামানের সমর্থক ভাওয়াল গ্রামের বাসিন্দা মুকা মাতুব্বরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কী-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় চলা এ সংঘর্ষের সময় ২০/৩০টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। এতে উভয় দলের অন্তত ৩০ জন আহত হয়। গুরুত্বর আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ১৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন রয়েছে।

 

 

আপনার মতামত দিন

Posted ৮:২৭ অপরাহ্ণ | শনিবার, ২২ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com

ব্রেকিং নিউজ