• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    আজকে আওয়ামী লীগ করা খুব সহজ : সাংসদ শিবলী সাদিক

    অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি | ১৬ আগস্ট ২০২০ | ১০:২৮ অপরাহ্ণ

    আজকে আওয়ামী লীগ করা খুব সহজ : সাংসদ শিবলী সাদিক

    শনিবার বিকেলে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাংলাহিলি পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শিবলী সাদিক এ কথা বলেন।

     

    হাকিমপুর উপজেলা আওয়ামী লীগ এই শোকসভার আয়োজন করে।

     

    সাংসদ শিবলী সাদিক আরো বলেন, আওয়ামী লীগ একটা অনুভূতির নাম। আওয়ামী লীগ এমন একটা শব্দ যে শব্দটার জন্য কোনো পদ-পদবির দরকার হয় না। আওয়ামী লীগ যারা মনে-প্রাণে করে তারা সর্বকালেই সব সময়ের জন্য সম্মানিত হয়ে এসেছেন।

     

    উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা নিজাম উদ্দীনের সভাপতিত্বে এ সময় সেখানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান লিটন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন, ওসি ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন মল্লিক, শোকসভা উদযাপন কমিটির আহ্বায়ক আশরাফ আলী প্রধানসহ সহযোগী সংগঠনের নেতারা। আলোচনা শেষে উপস্থিত নেতা-কর্মীদের মধ্যে এক হাজার বনজ, ফলদ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ১০:২৮ অপরাহ্ণ | রবিবার, ১৬ আগস্ট ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement