শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

দিনাজপুরের অসহায় শিশুদের পাশে এএইচসি ফাউন্ডেশন

দিনাজপুরের অসহায় শিশুদের পাশে এএইচসি ফাউন্ডেশন

সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের উদ্দ্যোগে ২৫ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ২ কেজি করে মাংস,মাস্ক বিতরণ ও মেহেদী উৎসব পালন করেছে।

 

“প্রজেক্ট  সন্তুষ্টি” দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভুষিরন্দর তেতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ সকালে সুবিধা বঞ্চিত শিশুদের মেহেদী পরিয়ে দেয় সংগঠনটির সদস্যরা এসময় আনন্দে মেতে উঠেন ওই শিশুরা।এরপর তাদের মাঝে ২৫ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ২ কেজি করে গরুর মাংস বিতরণ করেন।

 

এএইচসি ফাউন্ডেশন প্রেস সেক্রেটারি সাহনাজ রায়হান সামি বলেন, মহামারি করোনার কারণে অনেকেই অসহায় হয়ে পড়েছে। বেশি করে সুবিধা বঞ্চিত শিশুগুলো।তাদের কোথায় যেতে পারছেনা, পারছেনা কারো সাথে মেলামেশা করতে তাই আমরা আমাদের এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন ও বনলতা চ্যারেটি নির্ভর  বিজনেস চেষ্টা করেছি এই শিশুগুলোর আনন্দ ভাগাভাগি করতে।ছোট পরিসরে মেহেদী পড়িয়ে ও মাংস বিলিয়ে তাদের মুখে একটু হাসি ফোটাতে।

 

এসময় উপস্থিত ছিলেন এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের সভাপতি হাসেম বাধন, প্রেস সেক্রেটারী সাহনাজ রায়হান সাম্মী, ফুড কো-অর্ডিনেটর জিহাদ রহমান, ফাহিম ইসলাম  ইসলাম, মাহাদীর, সাকলাইন,রাফা, ফাহিমা মুশফিক,  জিহাদ,নওশীন, আশা সহ  ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা।।

আপনার মতামত দিন

Posted ২:২২ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com