• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    দিনাজপুরের অসহায় শিশুদের পাশে এএইচসি ফাউন্ডেশন

    নিজস্ব প্রতিবেদক | ০৫ আগস্ট ২০২০ | ২:২২ অপরাহ্ণ

    দিনাজপুরের অসহায় শিশুদের পাশে এএইচসি ফাউন্ডেশন

    সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের উদ্দ্যোগে ২৫ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ২ কেজি করে মাংস,মাস্ক বিতরণ ও মেহেদী উৎসব পালন করেছে।

     

    “প্রজেক্ট  সন্তুষ্টি” দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভুষিরন্দর তেতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ সকালে সুবিধা বঞ্চিত শিশুদের মেহেদী পরিয়ে দেয় সংগঠনটির সদস্যরা এসময় আনন্দে মেতে উঠেন ওই শিশুরা।এরপর তাদের মাঝে ২৫ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ২ কেজি করে গরুর মাংস বিতরণ করেন।

     

    এএইচসি ফাউন্ডেশন প্রেস সেক্রেটারি সাহনাজ রায়হান সামি বলেন, মহামারি করোনার কারণে অনেকেই অসহায় হয়ে পড়েছে। বেশি করে সুবিধা বঞ্চিত শিশুগুলো।তাদের কোথায় যেতে পারছেনা, পারছেনা কারো সাথে মেলামেশা করতে তাই আমরা আমাদের এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন ও বনলতা চ্যারেটি নির্ভর  বিজনেস চেষ্টা করেছি এই শিশুগুলোর আনন্দ ভাগাভাগি করতে।ছোট পরিসরে মেহেদী পড়িয়ে ও মাংস বিলিয়ে তাদের মুখে একটু হাসি ফোটাতে।

     

    এসময় উপস্থিত ছিলেন এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের সভাপতি হাসেম বাধন, প্রেস সেক্রেটারী সাহনাজ রায়হান সাম্মী, ফুড কো-অর্ডিনেটর জিহাদ রহমান, ফাহিম ইসলাম  ইসলাম, মাহাদীর, সাকলাইন,রাফা, ফাহিমা মুশফিক,  জিহাদ,নওশীন, আশা সহ  ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা।।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ২:২২ অপরাহ্ণ | বুধবার, ০৫ আগস্ট ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement