মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কক্সবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৪ মাদক কারবারী নিহত

বিশেষ প্রতিবেদক, কক্সবাজার:

কক্সবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৪ মাদক কারবারী নিহত

।(৩১জুলাই)

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ৩মাদক কারবারী নিহত হয়েছে। এঘটনায় চকরিয়া থানার ওসি হাবিবুর রহমানসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল হতে বন্দুক, কার্তুজ, ৪৪হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

 

আজ দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার হারবাং পাহাড়ের পাদদেশ এঘটনা ঘটে। তবে রিপোর্ট লিখা পর্যন্ত নিহতদের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি বলে বার্তা বাজারকে নিশ্চিত করেছেন চকরিয়া এএসপি সার্কেল কাজী মতিউল হক।

 

কাজী মতিউল হক জানান, রাতে চকরিয়া বড়ইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে একজন মহিলাসহ দুই জন মাদক কারিবারিকে আটক পরবর্তী তাদের কাছ থেকে ৬হাজার পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি মতে অপর ৩ সহযোগী চকরিয়া বানিয়ারছড়া পাহাড়ের পাদদেশে অবস্থানের সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে পৌছে। পুলিশের উপস্থিতি টেরপেয়ে সন্ত্রাসীরা পুলিশ কে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে ওসি হাবিবুর রহমানসহ চার পুলিশ সদস্য আহত হয়। জবাবে পুলিশ ২০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে মাদক কারবারীরা পিছু হটে। পরে ঘটনা স্থল তল্লাশী করে গোলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত ৩ ব্যক্তি, ২টি দেশীয় বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড কার্তুজের খালি খোসাসহ ৪৪হাজার পিস ইয়াবা উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ ৩জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।

 

লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় সনাক্ত করে পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার মতামত দিন

Posted ১০:৩৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com