মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সম্মানী ভাতার টাকা নিজের পকেটে রাখার অভিযোগ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

দৌলতপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে সম্মানী ভাতার টাকা নিজের পকেটে রাখার অভিযোগ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১০নং দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি’র বিরুদ্ধে মাসিক সম্মানি ভাতা না দেওয়ার অভিযোগ করেছেন দুই সংরক্ষিত মহিলা সদস্য।

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানাযায়, ১০নং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউল ইসলাম মহি তার ইউনিয়নের ১,৩,৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মেমজান কে নির্বাচনে জয়লাভের পর গত সাড়ে ৪ বছরে শুধু মাত্র ১১ মাসের সম্মানি দিয়েছেন। একই ভাবে ৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ছাপাতন নেছা কে গত সাড়ে ৪ বছরে মাত্র ৬ মাসের সম্মানি ভাতা দিয়েছেন বলে তারা অভিযোগে উল্লেখ্য করেছেন।

 

চেয়ারম্যান মহিউল ইসলাম মহি অত্র ইউনিয়নের গুরুত্বপূর্ন কোন সিদ্ধান্ত নিতে গেলেও তাদের সাথে না নিয়ে সমস্ত সিদ্ধান্ত নিজে নিয়ে থাকেন। সরকারী কোন বরাদ্দ আসলে তাদের জানানো হয়না। কেউ যদি তার বিরুদ্ধে কথা বলে তাহলে তার গাঁয়ে হাত তুলতেও দিধাবোদ করেননা তিনি বলে অভিযোগকারী দুই মহিলা সদস্য জানিয়েছেন।

অভিযোগে আরোও উল্লেখ আছে উক্ত মহিলা সদস্যদের ইউনিটের সাধারন জনগনের কোন রকম খোঁজ খবরও রাখেননা ইউপি চেয়ারম্যান মহি। এব্যাপারে ঐ দুই মহিলা ইউপি সদস্য জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ করেছেন।

মহিলা সদস্যদের সম্মানি ভাতা না দেওয়ার ব্যাপারে ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি’র কাছে জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন তিনি। তিনি আরোও জানান তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসাবে এ অভিযোগ করা হয়েছে।

 

 

আপনার মতামত দিন

Posted ২:৫৮ অপরাহ্ণ | বুধবার, ২৯ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com