• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    দৌলতপুরে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী কুদরত নিহত

    দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: | ২৫ জুলাই ২০২০ | ১২:১৭ অপরাহ্ণ

    দৌলতপুরে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী কুদরত নিহত

    ছবিতে: বন্দুক যুদ্ধে নিহত কুদরত।

    কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ গ্রামের মৃত নিয়ামত মন্ডলের ছেলে মাদক ব্যবসায়ী কুদরত আলী ত্রিমুখী বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে জানিয়েছে দৌলতপুর থানা পুলিশ।

    পুলিশ সূত্রে জানাযায়, শুক্রবার দিবাগত রাত ১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাদক কেনাবেচার খবর জানতে পেরে ডাংমড়কা গ্রামস্থ একটি ইট ভাটায় অভিযান পরিচালনা করে পুলিশ। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দুই দলে বিভক্ত হয়ে এলোপাতাড়ীভাবে গুলি করতে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি শুরু করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে সেখান থেকে আহত অবস্থায় মাদক ব্যবসায়ী কুদরত কে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘটনাস্থল পরিদর্শন কালে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ৪৩ বোতল ফেন্সিডিল এবং ১টি ধারালো হাসুয়া উদ্ধারের কথাও জানিয়েছে থানা পুলিশ।

    এব্যাপারে দৌলতপুর থানার (ওসি) আরিফুর রহমান বলেন, অভিযানের সময় কুদরত নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সেসময় তিনজন পুলিশ সদস্যও আহত হয়েছে। তার নামে আগে থেকেই মাদক আইনে ৬টি মামলা আছে বলেও তিনি জানান।

     

     

     

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ১২:১৭ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুলাই ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement