বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

হরিরামপুরে বন্যার্তদের বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা দিলেন সালাম চৌধুরী

হরিরামপুরে বন্যার্তদের বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা দিলেন সালাম চৌধুরী

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বন্যা দুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের নগত অর্থ সহায়তা দিয়েছেন মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী।  শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চরবালিয়াকান্দি এলাকার বানবাসী অসহায় মানুষের খোঁজখবর ও নগদ অর্থ সহায়তা দেন তিনি।

 

বানের পানিতে ভাসছে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা। তলিয়ে গেছে উপজেলা পরিষদসহ গ্রামীণ জনপদ। ভেসে গেছে কৃষিজমির ফসলাদি ও মৎস্য খামার। পানিবন্দি হয়ে দুর্বিষহ জীবনযাপন করছে উপজেলার প্রায় ২০ হাজার পরিবার। দেখা দিয়েছে তীব্র খাবার ও বিশুদ্ধ পানির সংকট। বানবাসী অসহায় মানুষের খোঁজখবর নিতে গত শনিবার উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের চর বালিয়াকান্দি এলাকা পরিদর্শনে যান মানিকগঞ্জ জেলা পরিষদ সদস্য শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের নগত অর্থ সহায়তা দেন।

 

শিল্পপতি ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, বন্যাকবলিত এলাকার মানুষের দু:খ দুর্দশা নিজের চোখে না দেখলে কাউকে বুঝানো যাবেনা। খাদ্য সংকটে অনাহারী জীবনযাপন করছে অনেক মানুষ। বৃদ্ধ, শিশু ও গৃহপালিত গবাদিপশু নিয়ে চরম বিপাকে আছে বন্যার্তরা। এমনাবস্থায় স্থানীয় এমপি, ধর্ণাঢ্য ব্যক্তি, জেলা প্রসাশককে জরুরী ভিত্তিতে বানবাসী মানুষদের খাদ্য সহায়তা ও বন্যা মোকাবেলায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

 

আপনার মতামত দিন

Posted ৩:২০ অপরাহ্ণ | সোমবার, ২০ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com