সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার সিলগালা

ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার সিলগালা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:

ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার ক্লিনিকে অনুমোদন   বিহীন করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ ভুয়া রিপোর্ট দেয়ার  অভিযোগে ক্লিনিকটি সিলগালা করে দিয়েছেন পাবনা জেলা স্বাস্থ্য বিভাগ।

 

বৃহস্পতিবার(১৬জুলাই) বেলা ১১টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আসমা খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বন্ধ করে দেয়া হয়।

 

ক্লিনিক বন্ধের সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আসমা খান জানান,গত কয়েকদিন যাবৎ করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আসছলি রূপপুর মেডিকায়ার ক্লিনিক। করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহের অনুমোদন না থাকায় সিভিল সার্জনের নির্দেশে ক্লিনিকটির সকল কার্যক্রম বন্ধ করা হয়েছে।

 

পাবনার সিভিল সার্জন মেহেদী ইকবাল বলেন,করোনা পরিক্ষার নমুনা সংগ্রহের অনুমোদন না থাকলেও পাবনার রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন রুপপুর মেডিকেয়ার নামক একটি ক্লিনিক বেশ কিছুদিন ধরে করোনা নমুনা সংগ্রহ করে আসছিলো।আমার কাছে অভিযোগ আসার সাথে সাথে আমি ক্লিনিক কর্তৃপক্ষকে কার্যক্রম নির্দেশ দেই।নির্দেশ অমান্য করে ক্লিনিক চালু রাখায় স্থানীয় স্বাস্থ্য বিভাগকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হলে আজ বৃহপ্রতিবার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আসমা খানের নেতৃত্বে ক্লিনিকটির সকল কার্যক্রম বন্ধ করে সিলগালা করে দেয়া হয়েছে।

 

উল্লেখ্য নিয়মনীতির তোয়াক্কা না করে ক্লিনিক মালিক আব্দুল ওহাব রানা এবং নাটোরের বড়াই গ্রামের সুজন আহমেদের যোগসাজেশে গত কয়েক দিন  যাবৎ ভুয়া করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে(আরএনপিপি) কর্মরত রাশিয়ান মালিকানাধীন টেস্ট রোসেমসহ অন্যান্য কোম্পানির কয়েক শতাধিক শ্রমিক ও কর্মকর্তার নমুনা সংগ্রহ করা হয়।করোনা পরিক্ষার রির্পোটের জন্য ৫-৬ হাজার টাকা নিয়ে তা পাঠানো হত ব্রাক্ষণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে।

আপনার মতামত দিন

Posted ৪:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com