বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বিরামপুরে বিনামূল্যে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করলেন-এমপি শিবলী সাদিক

অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি:

বিরামপুরে বিনামূল্যে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করলেন-এমপি শিবলী সাদিক

দিনাজপুরের বিরামপুরে সোমবার (১৩জুলাই) বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রকৌশল কার্যালয় (এলজিইডি) হতে নারীদের কর্মসংস্থানের জন্য বিনামুল্যে সেলাই মেশিন, শারীরিক প্রতিবন্ধীদের চলাফেরার জন্য হুইল চেয়ার বিতরণ করা হয়। এর পাশাপাশি সমাজসেবা কার্যালয় হতে বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে ভাতা পরিশোধ বহি বিতরণ করা হয়েছে।

অপরদিকে বিতরণ অনুষ্ঠান শুরুর পূর্বে সকাল ১০টায় একই স্থানে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন মসজিদের ইমামদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে ইমামদের ভূমিকা ও করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সবগুলো অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, এলজিইডি অফিসার প্রকৌশলী আবুল কালাম আজাদ, সমাজসেবা অফিসার রাজুল ইসলাম, প্রাথমিক শিা অফিসার মিনারা বেগম প্রমূখ।

প্রধান অতিথি সাংসদ শিবলী সাদিক তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগ সরকার দেশের ও মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলার পাশাপাশি অসহায় ও দুঃস্থ মানুষের কল্যাণে সরকারের এ উদ্যোগ বাস্তবায়ন করা হচ্ছে, যা আগামীতেও অব্যহত থাকবে।

উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে চলমান কর্মসূচীর সাথে সারা দেশের মতো বিরামপুর উপজেলায় সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়মিত চলমান রাখতে বিভিন্ন কর্মসূচি সমূহ বাস্তবায়ন করা হচ্ছে।

আপনার মতামত দিন

Posted ৮:১৫ অপরাহ্ণ | সোমবার, ১৩ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com