মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘিওরে দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে জেলা প্রশাসকের আর্থিক অনুদান প্রদান

ঘিওরে দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে জেলা প্রশাসকের আর্থিক অনুদান প্রদান

চায়না আলম,স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার দুপুরে করোনা ভাইরাস মোকাবেলায় গরীব, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান বিতরনের আয়োজন করা হয়

উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজকল্যান মন্ত্রনালয়ের অধীনে উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার ফৌজিয়া খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, ঘিওর ইউপি চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান। উপজেলা বিভিন্ন এলাকার করোনা ভাইরাস মোকাবেলায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের ১ হাজার করে মোট ৫০ জনের মাঝে নগদ টাকা বিতরন করা হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক এস এম ফেরদৌস উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সৌন্দয্য বর্ধন, উপজেলা পরিষদের পুকুরঘাট নির্মান এর শুভ উদ্ধোধন করেন। এরপর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মুজিব বর্ষ উপলক্ষে এলজিএসপি-৩ এর আওতায় বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে এবং ১ শত ৫০ টি দুস্থ অসহায় পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষার লক্ষ্যে সার্জিক্যাল মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করেন।

 

 

আপনার মতামত দিন

Posted ৬:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জুলাই ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com