• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করে ভিডিও ধারণ,ধর্ষক আটক

    অনলাইন ডেস্ক | ২৭ জুন ২০২০ | ৫:০৪ অপরাহ্ণ

    ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করে ভিডিও ধারণ,ধর্ষক আটক

    মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

    দিনাজপুরের ফুলবাড়ীতে ৯ম শ্রেনীর এক ছাত্রীকে একাধিকবার ধর্ষন ও ভিডিও ধারনের অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ

    গতকাল শনিবার সকাল ১০ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের লক্ষনপুর বাজার থেকে তাকে আটক করা হয়। ধর্ষক সিরাজুল ইসলাম লক্ষনপুর গ্রামের আফজাল মন্ডলের ছেলে।

    এই ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে গতকাল শনিবার ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

    থানায় দায়েরকৃত মামলা ও মামলার বাদী সুত্রে জানা গেছে,ধর্ষক সিরাজুল একজন মুদি দোকান্দার,দোকানে খরচ আনতে গিয়ে তার মেয়ের সাথে পরিচয় হয়। বাদিনী বলেন, তিনি এলজিইডির রাস্তায় মহিলা শ্রমিক হিসেবে কাজ করে ও তার স্বামী একজন জেলে। তারা কাজের জন্য উভয়ে বাড়ীর বাহিরে গেলে সুযোগ বুঝে ধর্ষক তাদের বাড়ীতে গিয়ে, তার স্কুল পড়–য়া মেয়েকে প্রথমে ফুসলিয়ে ধর্ষন করে এবং কৌশলে ধর্ষনের ভিডিও চিত্র ধারণ করে, এরপর ওই ভিডিও চিত্র সামাজ্যিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষন করে। এই ঘটনাটি স্থানীয় কয়েকজন যুবকের নিকট জানতে পেরে এবং তার মেয়ের নিকট শুনে এই মামলা করেছেন।

    ফুলবাড়ী থানার ওসি ফকরুর ইসলাম বলেন,বাদিনীর দায়েরকৃত এজাহারের ভিত্তিতে, ধর্ষক সিরাজুল ইসলামকে আটক করা হয়, এবং তার ব্যবহারিত মোবাইল থেকে ভিডিও চিত্র উদ্ধার করে তাকে জেল হাজতে প্রেরন করা হয়। অপরদিকে মেডিকেল পরিক্ষার জন্য ধর্ষিতাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৫:০৪ অপরাহ্ণ | শনিবার, ২৭ জুন ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement