• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    ঢাকাসহ ৯ জেলায় নতুন ডিসি

    অনলাইন ডেস্ক | ২৫ জুন ২০২০ | ৫:৫০ অপরাহ্ণ

    ঢাকাসহ ৯ জেলায় নতুন ডিসি

    ঢাকাসহ দেশের নয়টি জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (২৫ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়।

     

    সম্প্রতি ছয় জেলার ডিসি যুগ্ম-সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বিভিন্ন মন্ত্রণালয় ও সংস্থায় পদায়ন করা হয়েছে। তাদের মধ্যে একজন ডিসি আর্থিক প্রতিষ্ঠান বিভাগে বদলি হয়েছেন। আর দুইজনকে অন্য জেলায় বদলি করা হয়েছে।

     

    ঢাকার ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের ডিসি মো. শহীদুল ইসলাম। মেহেরপুরের ডিসি মো. আতাউল গণিকে দেয়া হয়েছে টাঙ্গাইলের দায়িত্ব। এ ছাড়া মেহেরপুর, মৌলভীবাজার, যশোর, নোয়াখালী, রাজশাহী, বগুড়া ও মাদারীপুরে নতুন ডিসি নিয়োগ দেয়া হয়েছে।

    জননিরাপত্তা বিভাগের উপসচিব আব্দুল জলিলকে রাজশাহী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মো. জিয়াউল হককে বগুড়া এবং বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক রহিমা খানুতকে মাদারীপুরের ডিসি হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। যশোরের ডিসি হিসেবে দায়িত্ব পেয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংযুক্ত উপসচিব মো. তমিজুল ইসলাম খান। এছাড়া ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ খোরশেদ আলম খান হয়েছেন নোয়াখালীর ডিসি।

     

    এদিকে, ঢাকার ডিসি আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানকে জননিরাপত্তা বিভাগের যুগ্ম-সচিব এবং নোয়াখালীর ডিসি তন্ময় দাসকে কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব পদে বদলি করা হয়েছে। মাদারীপুরের ডিসি মো. ওয়াহিদুল ইসলামকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের মহাপরিচালক এবং রাজশাহীর ডিসি মো. হামিদুল হককে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক করা হয়েছে।

     

    মৌলভীবাজারের ডিসি নাজিয়া শিরিনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক পদে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। যশোরের ডিসি মোহাম্মদ শফিউল আরিফকে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক এবং বগুড়ার ডিসি ফয়েজ আহমেদকে বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের সদস্য পদে বদলি করা হয়েছে।

     

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৫:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement