বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ফুল হাতে শুভেচ্ছা জানালো ওরা

নিয়াজ মোরশেদ,আক্কেলপুর

ফুল হাতে শুভেচ্ছা জানালো ওরা

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরের স্বেচ্ছাসেবী দল হোম কোয়ারেন্টিনে থাকা করোনা নেগেটিভ ব্যক্তিদের গোলাপ ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন । গতকাল শনিবার তাঁরা ১১ জন করোনা নেগেটিভ ব্যক্তির বাড়ি গিয়ে হাতে ফুল তুলে দেন।

জানা গেছে, উপজেলায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় স্বেচ্ছাসেবী দল গঠন করা হয়। উপজলা প্রশাসন এই স্বেচ্ছাসেবী দল গঠন করে তাদের পরিচয়পত্র দিয়েছে। আক্কেলপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় স্বেচ্ছাসেবী দল আছে। গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির নিরাপদ অতিথিশালার জন্য আলাদা বিশেষ স্বেচ্ছাসেবী দল আছে। স্বেচ্ছাসেবী দলের সদস্যরা ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিন, খাদ্য সরবরাহ ও করোনা টেস্ট করানোর দায়িত্ব পালন করছেন। গোপীনাথপুর ইউনিয়নের হোম কোয়ারেন্টিনে থাকা যেসব ব্যক্তির নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, তাঁদের গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা।

 অতিথিশালার স্বেচ্ছাসেবী ওয়ালিউল পেস্তা জানান, আমরা নিরাপদ অতিথিশালার স্বেচ্ছাসেবীরা হোম কোয়ারেন্টিনে থাকা করোনা নেগেটিভ ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানানোর উদ্যোগ নিয়েছি। মানুষ যেন হোম কোয়ারেন্টিনে থাকেন, সেই কাজে উৎসাহ দিতে এই ব্যবস্থা আমাদের।

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সাঈদ জোয়ার্দার বলেন, স্বেচ্ছাসেবীরা বিনা মুল্যে নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন। এটি সত্যিই প্রশংসনীয় কাজ।

আপনার মতামত দিন

Posted ২:৩৪ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com