সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মেসে ঢুকে বিশ্ববিদ্যালয় ছাত্রকে খুন

মেসে ঢুকে বিশ্ববিদ্যালয় ছাত্রকে খুন

ময়মনসিংহ সদরের একটি মেসে ঢুকে তৌহিদুল ইসলাম খান (২৫) নামে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) এক ছাত্রকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১ মে) ভোরে নগরীর তিন কোণা পুকুরপাড় এলাকাস্থ মেসে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নগরীর তিন কোণা পুকুরপাড় এলাকার একটি মেসে ঢুকে ওই ছাত্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। তিনি আরও জানান, ঘটনাটি কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে ঘটিয়েছে নাকি চুরি করার জন্য সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করেছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে।

একইসাথে হত্যাকারীকে শনাক্ত ও আটক করতে পুলিশ কাজ করছে উল্লেখ করে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এ ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, নিহত তৌহিদুল জাককানইবি’র ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া থানার রামেশ্বরপুর এলাকায়।

আপনার মতামত দিন

Posted ৪:১১ পূর্বাহ্ণ | শনিবার, ০২ মে ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com