শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মেসির বার্সা ছাড়ার গুঞ্জন, আর্জেন্টাইন সতীর্থ আগুয়েরো যা বলেন

মেসির বার্সা ছাড়ার গুঞ্জন, আর্জেন্টাইন সতীর্থ আগুয়েরো যা বলেন

লিওনেল মেসি আর বার্সেলোনা যেন সমার্থক শব্দই হয়ে গেছে। সেই শৈশব থেকে জড়িয়ে এই ক্লাবের সঙ্গে। ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে কি সেই নাড়ির টান ছিড়তে হবে?

বর্তমানে বার্সেলোনায় যে পরিস্থিতি, তাতে ৩২ বছর বয়সী মেসির ভবিষ্যত নিয়ে আলোচনা চলছে জোরেসোরেই। সাবেক সতীর্থ ও বার্সেলোনার বোর্ড পরিচালক এরিক আবিদালের সঙ্গে সম্পর্কটা একদমই ভালো যাচ্ছে না মেসির।

বেশ কয়েকবার সামাজিক যোগাযোগমাধ্যমে আর্জেন্টাইন খুদেরাজের নানা বক্তব্যে স্পষ্ট হয়েছে, বার্সেলোনায় আগের মতো আর সুখী নন তিনি। তাই ক্যারিয়ারের শেষ সময়টায় অন্য কোনো ক্লাবে পারি জমাতে পারেন বিশ্বসেরা এই ফুটবলার, এমন গুঞ্জন বাতাসে।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তি ২০২১ সাল পর্যন্ত। এরপর তিনি আর সে চুক্তি নবায়ন করবেন কি না যথেষ্ট সন্দেহ আছে। আর এই সুযোগে অন্য ক্লাবগুলোও বিশ্বসেরা এই ফুটবলারকে তাদের ডেরায় নেয়ার চেষ্টায় আছে।

তবে ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড ও আর্জেন্টিনা দলে মেসির সতীর্থ সার্জিও আগুয়েরো মনে করেন, বার্সা ছাড়ার কোনো কারণ নেই ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার। অবসর পর্যন্ত তিনি ন্যু ক্যাম্পেই থাকবেন বলে বিশ্বাস আগুয়েরোর।

সম্প্রতি এক টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে আগুয়েরো বলেন, ‘লিও (মেসি) এমন একজন খেলোয়াড় যে কিনা ইতিমধ্যেই বার্সেলোনার প্রতীক হয়ে গেছে, সে এই দলটির কিংবদন্তি। লিওর জন্য অনেক খেলোয়াড় পরিবর্তন হয়েছে, সে বার্সেলোনাতেই রয়ে গেছে। সে ক্লাবটিকে ভালোবাসে। এখানে তার আত্মার সম্পর্ক আর সে এখানে স্বাচ্ছন্দ্যে এবং খুশি আছে।’

কদিন আগে বেতন কাটা নিয়েই বোর্ডের সঙ্গে এক চোট হয়ে গেছে মেসির। তবে সামনে বড় কোনো ঝামেলা না হলে মেসি বার্সা ছাড়বেন না, বিশ্বাস করেন আগুয়েরো। তিনি বলেন, ‘কি হয়েছে সেটা ব্যাপার নয়। সে এখানেই থাকবে, যদি না সর্বনাশা কিছু ঘটে।’

আপনার মতামত দিন

Posted ১০:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com