শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নওগাঁয় ৩ স্বাস্থ্যকর্মীসহ ১৬ জনের করোনা ভাইরাস সনাক্ত, মোট আক্রান্ত ১৭জন

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ৩ স্বাস্থ্যকর্মী সহ ১৬ জন রোগী করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ১৭ জন সনাক্ত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁর সিভিল সার্জন ডা: আ. ম. আখতারুজ্জামান আলাল।

সনাক্তরা হলেন: সাপাহার উপজেলায় ৩ জন, রানীনগর উপজেলায় ২নার্স,এক আম্বুলেন্স চালকসহ ৬ জন, মহাদেবপুর উপজেলায় ২জন, পোরশা উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ২জন ও আত্রাই উপজেলায় ৩ জন। সনাক্তদের মধ্যে ৩জন স্বাস্থ্যকর্মী ছাড়া সকলেই ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত। সনাক্তদের বাড়ী লকডাউন করা হয়েছে।

নওগাঁর সিভিল সার্জন ডা: আ. ম. আখতারুজ্জামান আলাল জানান, সনাক্তরা বেশীর ভাগই ঢাকা থেকে ফেরত। ঢাকা থেকে আসার পর জ্বর দেখা দিলেও করোনায় আক্রান্তের আর তেমন কোন লক্ষণ ছিল না।

জেলায় এ পর্যন্ত নওগাঁ থেকে মোট ৭৮৩ জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছিল। তার মধ্যে ৫১৫ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তারমধ্য থেকে ১৭ জনের করোনা ভাইরাসের ফলাফল পজেটিভ। বাকীরা নেগেটিভ। জেলায় এখন হোম কোয়ারেন্টাইনে আছে ১০৬২ জন এবং প্রাতিষ্ঠানিক কোরাইনটেনে আছে ৩৭ জন। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে রাখা হয় ৪হাজার ৪’শ ৭৩জনকে এবং এদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৩হাজার ৪’শ ১৪জন।

আপনার মতামত দিন

Posted ১২:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com