• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    সান্তাহারে ঘরে থাকতে পাড়া-মহল্লায় পুলিশের মাইকিং

    সান্তাহার (বগুড়া) প্রতিনিধি | ২৯ এপ্রিল ২০২০ | ১১:৫১ অপরাহ্ণ

    সান্তাহারে ঘরে থাকতে পাড়া-মহল্লায় পুলিশের মাইকিং

    বগুড়ার সান্তাহারে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকার নির্দেশনা দিয়ে পড়া-মহল্লায় ঘুরে মাইকিং করেছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর

    বগুড়ার সান্তাহারে করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে নিজ নিজ ঘরে থাকার নির্দেশনা দিয়ে পাড়া-মহল্লায় ঘুরে মাইকিং করেছে ফাঁড়ি পুলিশ। পাশাপাশি মুসলিমদের অজু করে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় ও অন্য ধর্মাবলম্বীদের পরিচ্ছন্ন থেকে প্রার্থনা করতে অনুরোধ করা হয়। এছাড়া সান্তাহার পৌর এলাকার রাস্তাঘাটে ইজিবাইক ও ভ্যানসহ সব যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করে পুলিশ।

    গতকাল সোমবার সকাল থেকেই সান্তাহার ফাঁড়ি পুলিশ জনস্বার্থে এ প্রচার-প্রচারণা শুরু করে।

    জানা গেছে, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ আগে থেকেই নিত্যপণ্য, মুদি দোকান, ফার্মেসি ও স্বাস্থ্য বিভাগ ছাড়া বাঁকি সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেন। বিশেষ কাজ ছাড়া বাইরে বের না হওয়া ও একসাথে একাধিক লোকজন চলাচল না করতে নির্দেশনা প্রদান করেন। কোনো ব্যক্তি অযথা রাস্তাঘাটে বের হলে আইনগত ভাবে ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানায়।

    সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বলেন, আমরা ইতোমধ্যে সব বিষয়ে মাইকিং করে জনসাধারণকে জানিয়ে দিয়েছি। করোনা থেকে রক্ষা পেতে শেষবারের মতো সবাইকে ঘরে থাকতে বলছি এবং নামাজসহ প্রার্থনা করতে বলেছি। কারণ নামাজের কারণে আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা করে দিতে পারেন।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ১১:৫১ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement