রবিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মধুপুরের অলিপুর গ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

মধুপুরের অলিপুর গ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুর পৌরশহরের মালাউড়ী (অলিপুর) গ্রামের নাছরিন নামের (২৩) এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নাছরিনের শ্বশুরবাড়ির লোকজন ফাঁস দিয়ে আত্মহত্যার কথা বললেও নাছরিনের পরিবার দাবি করেছেন তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

এলাকাবাসী, নাছরিনের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মধুপুর পৌরশহরের অলিপুর গ্রামের আব্দুস ছালামের ছেলে শুভ (২৯) এর সাথে বেরীবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের নাছির উদ্দিনের ছোট মেয়ে নাছরিনের সাথে প্রায় দেড় বছর আগে বিয়ে হয়। নাছরিন মাদারগঞ্জে কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী।

নাছরিনের শ্বাশুড়ি খোদেজা বেগম জানান, শনিবার রাতে রান্নাবান্না করে খাওয়া দাওয়া সেরে শুভ ও নাছরিন এক সাথেই ঘুমাতে যায়। সকাল থেকে আমরা শুভকে পাইনি। নাছরিনকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে ঘরে গিয়ে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

নাছরিনের ভাই রুবেল মিয়া জানান, বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। পারিবারিক ভাবে একাধিকবার নির্যাতনের শিকার হয়েছেন নাছরিন। নির্যাতনে অতিষ্ঠ হয়ে নাছরিন ১৪/১৫ দিন আগে বাবার বাড়িতে চলে আসে। ওই সময় আমরা নাছরিনকে শুভদের বাড়িতে না যাওয়ার জন্য বহুবার বুঝিয়েছি। নতুন করে জীবন গড়ার কথা বলেছি। কিন্তু নাছরিন বার বার বলেছে, ‘আবার নতুন সংসার করার চেয়ে ওকে যদি ভালো করতে পারি তাহলেই মঙ্গল।’ স্বামীকে ভালো করার জন্যই এসে লাশ হয়েছে আমার বোন। আমরা নাছরিনের হত্যার বিচার চাই।

দুপুরে মধুপুর থানার উপ-পরিদর্শক মেহেদি হাসান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়তদন্তের রিপোর্টের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

আপনার মতামত দিন

Posted ৯:৩২ অপরাহ্ণ | রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com