রবিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শোক দিবসের সভা বানচাল করতে মরিয়া ইডেনর পাঁচ নেত্রী

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জিবি :

শোক দিবসের সভা বানচাল করতে মরিয়া ইডেনর পাঁচ নেত্রী

নিজস্ব প্রতিবেদক : ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতিকে নানা ভাবে বিতর্কিত করে শোক দিবসের আলোচনা সভা বানচালের ষড়যন্ত্রে নেমেছে কলেজ ছাত্রলীগের পাঁচ নেত্রী।

জানা যায়, বৃহস্পতিবার ইডেন কলেজ ছাত্রলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়েছে। কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর এটাই তাদের প্রথম কোন প্রোগোাম। এই প্রোগ্রাম করতে না পারলে সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা ব্যর্থ বলে বিবেচিত হবে। আর এই ষড়যন্ত্রকে বাস্তবায়ন করতে ইডেন কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সোনালী আক্তার, সুমনা মীম, রুপা আক্তার, কল্পনা বেগম ও যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির সারাহ সিদ্দিকি উঠে পড়ে লেগেছে।

ইডেন কলেজ ছাত্রলীগের কয়েকজন জানান,
ইডেন কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক তাসলিমা আক্তার ও কেন্দ্রীয় সদস্য ইতি, তামান্নারা কলেজের বর্তামান নেত্রীদের দিয়ে এসব করাচ্ছে। সোনালি মনে করছে কোন কারণে রিভা বাদ গেলে সে দায়িত্ব পাবে। যার কারণে সেও মাঠে আছে।

নাম প্রকাশ না করার শর্তে কলেজ ছাত্রলীগের এক নেত্রী বলেন, “মূল উদ্দেশ্য শোক দিবসের আলোচনা সভা বানচাল করা। আর এটা করাচ্ছে সাবেক আহ্বায় তাসলিমা আপুর অনুসারিরা। তাদের উদ্দেশ্য কমিটিকে ব্যর্থ করে তুলা। যার জন্য রিভা আপুর বিরুদ্ধে নানা অপপ্রচারে নেমেছে।”

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত এক নেত্রী বলেন, “আমরা বিষটি পর্যবেক্ষণ করছি। তথ্যপ্রমান পেলে তাদের বহিস্কার করে দেয়ার জন্য সুপারিশ করবো।”

এ বিষয়ে সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা শোক দিবসের আলোচনা সভা নিয়ে ব্যস্ত থাকার কথা জানান।

আপনার মতামত দিন

Posted ৯:৫২ অপরাহ্ণ | বুধবার, ২৪ আগস্ট ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com