রবিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষায় সৌরভ ফারসী

মারুফ সরকার, ঢাকা প্রতিনিধি :

চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষায় সৌরভ ফারসী

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি: এখনও কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু এরইমধ্যে সিনেমা নির্মাতাদের নজর কাড়তে করতে সক্ষম হয়েছেন তরুণ মডেল-অভিনেতা সৌরভ ফারসী। যার সুবাদে চলচ্চিত্রে অভিষেকের আগেই অর্ধ ডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন উদীয়মান এই অভিনেতা। সবগুলো সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

অচিরেই মুক্তি পাচ্ছে সৌরভ ফারসী অভিনীত প্রথম সিনেমা ‘আশীর্বাদ’। সরকারী অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে ফারসীর বিপরীতে অভিনয় করছেন লাবন্য লিসা। সম্প্রতি এই অভিনেতা শেষ করেছেন সায়েন্স ফিকশন সিনেমা ‘জলকিরণ’-এর শুটিং। কে এফ বেঙ্গল ও কমন টিম্বার এটাচার প্রযোজিত সিনেমাটির পরিচালনার পাশাপাশি কাহিনী সংলাপ ও চিত্রনাট্যও করেছেন এইচ আর হাবিব। এখানে একজন সেনাপতির চরিত্রে অভিনয় করেছেন ফারসী।

খুব শিগগিরই ‘দাহমন’ নামের আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন উল্লেখ করে সৌরভ ফারসী বলেন, ‘দাহমন’ সিনেমাটিতেও আমার চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। আমি সত্যিই নিজেকে ভাগ্যবান মনে করছি, এত চলচ্চিত্রের এই মন্দা সময়ে সিনেমা মুক্তির আগেই একের পর এক সিনেমা হাতে পাব। এর জন্য আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ। সবার ভালোবাসা নিয়ে আমি অনেক দূর যেতে চাই।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রয়াত আবুল হোসেন খোকন পরিচালিত ‘তিন গোয়েন্দা’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সৌরভ ফারসী। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক নাটক, টেলিফিল্ম শর্ট ফিল্মেও পাশাপাশি ফার্ম ফ্রেশ,কোকোলা চাটনি, নেসলে সহ অনেক প্রোডাক্টের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তবে বর্তমানে চলচ্চিত্র নিয়েই সকল ধ্যান-জ্ঞান।

আপনার মতামত দিন

Posted ১:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com